ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি : ঈশ্বরগঞ্জ পৌরসভার উন্নয়নের লক্ষ্যে পৌর ভোটাররা আমার উপর যে দায়িত্ব প্রদান করেছিলেন তার মর্যাদা রাখার জন্য আপ্রাণ চেষ্টা করেছি। পৌরবাসীর বাকী যে চাওয়া পাওয়া আগামী দিনে আমি নির্বাচিত হলে তা পূরণ করার চেষ্টা করবো। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে ডিজিটাল বাংলাদেশ রুপান্তরের ঘোষণা দিয়ে সারা দেশ উন্নয়নের জোয়ারে ভাসিয়ে দিয়েছেন।

বাংলাদেশ বিশ্বে এখন উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে। প্রধানমন্ত্রীর এই উন্নয়নের ধারাবাহিকতা তৃণমূল পর্যায়ে বাস্তবায়ন করতে হলে সৎ যোগ্য প্রতিনিধি নির্বাচন প্রয়োজন। আমি বঙ্গবন্ধুর ডাকে ১৯৭১ সালে মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করেছিলাম। যুদ্ধের সময় বেশ কয়েকবার মৃত্যুর মুখোমুখি হয়েছি। আল্লাহর অশেষ রহমতে এখন বেঁচে আছি। মাননীয় প্রধানমন্ত্রী মুক্তিযোদ্ধাদের অনেক সম্মান দিয়েছেন। আমার আর জীবনে চাওয়া পাওয়ার কিছু নেই। জনগণের ভালোবাসায় ঈশ্বরগঞ্জ পৌরসভার মেয়র নির্বাচিত হয়ে যে উন্নয়ন করেছি সবটুকুই মাননীয় প্রধানমন্ত্রীর অবদান।

আমার সময়কালে পৌরসভার উন্নয়নে সবচেয়ে বেশি বরাদ্ধ পেয়েছি। পৌরসভায় যেসব উন্নয়ন কাজ সমাপ্ত হয়েছে এবং যেগুলো চলমান রয়েছে তা আমার আমলেই সরকার থেকে বরাদ্ধ হয়েছে। বরাদ্ধকৃত অর্থে যে উন্নয়ন আমি করতে পেরেছি আর যেটুকু বাকি রয়েছে আগামী দিনে যদি পৌরবাসী আমাকে নির্বাচিত করে তাহলে পৌরসভার উন্নয়নের কোন কিছুই বাকী থাকবে না।

সোমবার গুরুত্বপূর্ণ নগর অবকাঠামো উন্নয়ন প্রকল্প -২এর আওতায় ৩নং ওয়ার্ডের ময়মনসিংহ-কিশোরগঞ্জ রোড হতে টিএন্ডটি রোড পর্যন্ত ২৪ লক্ষ ৫৮হাজার টাকা ব্যয়ে ২শ৮৩ মিটার এবং ২নং ওয়ার্ডের টিএন্ডটি রোড হতে আক্কাস বেপারির বাড়ী পর্যন্ত ৪২লক্ষ ৯৯হাজার টাকা ব্যয়ে ৪শ ৩০ মিটার আরসিসি রাস্তা পাকাকরণ কাজের উদ্বোধন কালে পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা আব্দুস ছাত্তার এসব কথা বলেন।

এসময় অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম বুলবুল, সাধারণ সম্পাদক আব্দুল হেকিম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান একেএম ফরিদুল্লাহ, জেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সদস্য শরীফুজ্জামান আকন্দ রানা প্রমুখ।

(এন/এসপি/নভেম্বর ০২, ২০২০)