গাইবান্ধা প্রতিনিধি : জেলার সাদুল্যাপুর উপজেলা আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের অফিস কার্যালয় ভাংচুর করেছে দুর্বৃত্তরা। এ সময় দুর্বৃত্তরা অফিসে থাকা চেয়ার-টেবিল ও সাইনবোর্ড ভাংচুর করে এবং বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি সম্বলিত পোষ্টারও ছিঁড়ে ফেলেন।

সাদুল্যাপুর-মাদারগঞ্জ সড়কের পশ্চিমপাড়ায় অবস্থিত অফিস কার্যালয়ে সোমবার সকাল ৯ টার দিকে এ ঘটনা ঘটে। স্থানীয়রা জানান, সকাল ৯ টার দিকে একদল দুর্বৃত্তরা এসে অফিস কার্যালয়ে প্রবেশ করে। তারা অফিসে রাখা বঙ্গবন্ধু-প্রধানমন্ত্রীর ছবি সম্বলিত পোষ্টার ও আসবাবপত্র এবং সাইনবোর্ড ভাংচুর করে চলে যায়।
আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের সাদুল্যাপুর উপজেলা শাখার সভাপতি আহসান হাবীব নাহিদের অভিযোগ, দীর্ঘদিন ধরে স্থানীয় লোকজনের সঙ্গে বিরোধ চলে আসছিল। এর জের ধরে তারা পরিকল্পিতভাবে অফিস কার্যালয়ে হামলা চালিয়ে ভাংচুর করেছেন বলে দাবী করেন। তবে কারা এ ভাংচুর চালিয়েছে তা নিশ্চিত করে বলতে পারেননি তিনি। সাদুল্যাপুর থানার এসআই মোসলেম উদ্দিন ভাংচুরের ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি।
সাদুল্যাপুর থানার ওসি জিয়া লতিফুল ইসলাম জানান, ভাংচুরের ঘটনায় এখনো তিনি লিখিত অভিযোগ পাননি। অভিযোগ পেলে তদন্ত করে জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
(এইচআইবি/এএস/আগস্ট ১৮, ২০১৪)