স্টাফ রিপোর্টার, দিনাজপুর : দিনাজপুর শহরে এক পরিবারে স্ত্রী ও তার পরকীয়া প্রেমিক স্বামীকে বের করে দিয়ে বাড়ি-জায়গা সব দখল করে নিয়েছে। বর্তমানে অসহায় স্বামী মসজিদে মানবেতর ভাবে রাত যাপন করছে। 

স্ত্রী ও তার পরকীয়া প্রেমিকের বিরুদ্ধে এমন অভিযোগ তুলে আজ মঙ্গলবার দিনাজপুর প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছে, মো.স্বপন নামে এক ব্যক্তি।

দিনাজপুর শহরের ফকিরপাড়া মহল্লার মৃত শামসুদ্দিন আহমেদের ছেলে মোঃ স্বপন সংবাদ সম্মেলনে বলেন, দীর্ঘ ৫ বছর ধরে আমার স্ত্রী শাহনাজ পারভীন ও তার সাথে অবৈধ সম্পর্কের নায়ক প্রেমিক মোঃ মিল্টন আমার উপর শারীরিক মানসিক নির্যাতন চালিয়ে দোকান-বাড়ী দখল করে আমাকে বের করে দিয়েছে। বর্তমানে আমি রেল বাজারস্থ জামে মসজিদে রাত্রীযাপন করে আসছি।

তিনি আরো জানান , ২০ বছর পূর্বে মোছাঃ শাহনাজ পারভীনের সাথে তার বিয়ে হয়। বর্তমানে তার এক ছেলে ও এক মেয়ে রয়েছে। বিয়ের পর থেকে স্ত্রী স্বপনের সাথে দুর্ব্যবহারসহ প্রায় খুন করার ভয় দেখিয়ে আসছে। এ ছাড়া তার স্ত্রী ও প্রেমিক সন্ত্রাসী কায়দায় তার রেল বাজারস্থ ভাতের হোটেল এবং ফকিরপাড়ার বসত বাড়ীটি দখল করে নেয়। বের করে দেয় স্বপনকে। বর্তমানে তারা স্বপনের ভাতের হোটেলটি ভেঙ্গে গোডাউন বানিয়ে ভোগ দখল করে রেখেছে।

তিনি আরো বলেন, আমার স্ত্রী শাহনাজ পারভীন ও তার প্রেমিক আমার কাছে ৩ লাখ টাকা চাঁদা দাবি করে। সেই টাকা আমি দিতে না পারায় আমার দোকান ও বাড়ী দখল করে নেয়। এ সময় আমার ভাতিজা বাপ্পী, হ্যাপি, সাকিব, আকাশ, হোসেন, বিশাল প্রতিবাদ করতে এলে তাদেরকে মারপিট করে মিথ্যা মামলায় ফাঁসিয়ে দেওয়ার হুমকি দেয়।

তিনি সাংবাদিকদের কাছে আকুল আবেদন করে জানান, পুলিশ-প্রশাসন আমার বিষয়টি তদন্ত করে দোষী ব্যক্তিদের গ্রেফতারের মাধ্যমে যাতে দৃষ্টান্তমূলক ব্যবস্থা নেয় এবং আমার বেদখল হয়ে যাওয়া সম্পত্তিগুলো ফেরৎ প্রদান করে। এ জন্য প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি। এ ব্যাপারে তিনি কোতয়ালী থানায় তার স্ত্রী শাহনাজ পারভীন ও তার প্রেমিক মোঃ মিল্টনকে আসামী করে মামলা দায়ের করেছে বলে জানিয়েছেন। যার মামলা নং-১, জিআর-৭৮১/২০, তারিখ: ০১/১১/২০২০ইং।

(এস/এসপি/নভেম্বর ০৩, ২০২০)