রাজন্য রুহানি, জামালপুর : বাড়ির পাশে কবরস্থানের গাছে ফাঁসিতে ঝুলন্ত অবস্থায় লেবু মিয়া (৩৫) নামে এক ইটভাটা শ্রমিকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

জামালপুরের মাদারগঞ্জ উপজেলার সুখনগরী বারোখাদা গ্রাম থেকে বৃহস্পতিবার সকালে ওই শ্রমিকের লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। লেবু মিয়া ওই গ্রামের ঘুনে মণ্ডলের ছেলে।

পরিবার সূত্র জানায়, দুই মাস আগে রহমতুল্লাহর মেয়ের সঙ্গে লেবু মিয়ার ছোটভাই সাইফুলের ছেলে পালিয়ে বিয়ে করেন। এ নিয়ে উভয় পরিবারের মধ্যে বিবাদ চলছিল। রহমতুল্লাহ তাদের বিরুদ্ধে আদালতে মামলাও করেছেন।

বুধবার লেবু ইটভাটার শ্রমিকদের জন্য ব্যাংক থেকে ১০ লাখ টাকা উত্তোলন করে তিন-চার লাখ টাকা শ্রমিকদের মধ্যে বিতরণও করেছেন। বুধবার রাত ১০টায় তিনি বাড়ির বাইরে গিয়ে আর ফিরে আসেননি।

বৃহস্পতিবার সকালে উপজেলার সুখনগরী বারোখাদা গ্রামে বাড়ির পাশে কবরস্থানের গাছে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ দেখে পুলিশে খবর দেন স্থানীয়রা।

মাদারগঞ্জ থানার ওসি রফিকুল ইসলাম জানান, নিহত লেবু মিয়ার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন আছে। ঘটনাস্থলে একজোড়া স্যান্ডেল ও একটি টর্চলাইট পাওয়া গেছে। লাশের প্রাথমিক সুরতহালে মনে হচ্ছে এটি একটি হত্যাকাণ্ড। তদন্তের পর বিষয়টি পরিস্কার হবে।

(আরআর/এসপি/নভেম্বর ১২, ২০২০)