স্টাফ রিপোর্টার, দিনাজপুর : দিনাজপুরে মাদক মাদকসেবী ও মাদক বিক্রেতা পিতা মো. স্বপন ইসলামের বিরুদ্ধে হত্যা করে লাশ গুম হুমকি’র অভিযোগ তুলে সংবাদ সম্মেলন করেছে সন্তানেরা।

দিনাজপুর প্রেসক্লাব মিলনায়তনে বৃহস্পতিবার বিকেলে শহরে ফকিরপাড়া এলাকার মো.সাব্বির হোসেন, সুইটি ইসলাম ও মাসুদ রানা।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করে মো. সাব্বির ইসলাম জানান, ‘আমার মা মোছা. শাহানাজ পারভীনের বড়বন্দর কালিমন্দির এলাকায় নিজস্ব একটি ভাতের হোটেল ছিল। ভাতের হোটেল চালানোর সময় আমার মাদকব্যবসায়ী ও মাদকাসক্ত পিতা মো. স্বপন ইসলাম হোটেলের নারী কর্মচারী পারভীন আক্তারের সাথে অবৈধ পরকীয়া সর্ম্পকে লিপ্ত হয় এবং আমার মায়ের বিনা অনুমতিতে তিনি ওই মহিলাকে প্রায় ১০ বছর পূর্বে বিয়ে করে বাড়ি ও হোটেল ছেড়ে নিরুদ্দেশ হয়। আমার পিতা নিরুদ্দেশ থাকাকালেই তিনি আমার মাকে তালাক প্রদান করেন। বিগত ১০ বছর আমার পিতা আমার মা শাহানাজ পারভীন এবং বোন সুইটি ইসলামের কোনো প্রকার ভোরনপোষন দেননি। আমার মা, আমাকে ও আমার বোনকে কষ্ট করে লেখাপড়ার খরচ চালান এবং বিয়ে দেন। অনেক অপেক্ষার পরও পিতা ফিরে না এলে গত ৪ বছর আগে মামারা আমার মাকে অনত্র বিয়ে দেন। এভাবেই চলছিল আমাদেও সুখে-দুঃখের সংসার।

হঠাৎ করে গত একমাস আগে আমার মাদকসেবী পিতা বাড়িতে ফিরে এসে আবারও মাদক ব্যবসা করতে চায় এবং আমাদের বাড়িটি দখল করে বিক্রয়ের অপচেষ্টা শুরু করে। আমার মাকে হেনস্তা করতে দিনাজপুর কোতয়ালী থানায় আমার মা শাহানাজ পারভীন এবং তার বর্তমান স্বামী মো. মিল্টনের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করে। যার নং ০১, তাং ০১/১১/২০।

মামলার পর বাড়ি দখলের জন্যে মরিয়া হয়ে সন্ত্রাসীদের দ্বারা আমাকে ও আমার বোনকে হত্যা করে লাশ গুমের হুমকি-ধামকি দিয়ে বেড়াচ্ছেন আমার পিতা। এখন আমার মা এবং আমরা দুই ভাইবোন জীবনের নিরাপত্তাহীনতায় ভুগছি। যেকোনো সময় আমরা ক্ষতিগ্রস্থ হতে পারি বলে আতঙ্কে দিন কাটছে আমাদের। এই অবস্থায়, আমরা আমাদের জীবন ও সম্পদের নিরাপত্তা চাই। আমরা সংসদ সদস্য মাননীয় হুইপ ইকবালুর রহীম ও স্থানীয় প্রশাসনের কাছে ন্যায় বিচার দাবি করছি।

(এস/এসপি/নভেম্বর ১৩, ২০২০)