রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধি : কুড়িগ্রামের রাজারহাটে মাদক সেবন করতে বাধা দেয়ায় এক যুবককে কুপিয়ে আহত করেছে প্রতিপক্ষরা। গুরত্বর আহত যুবককে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

আহত যুবকের পরিবার জানান, উপজেলা সদর ইউনিয়নের পুনকর গ্রামের ছহির উদ্দিনের পুত্র রাশেদ মিয়া(২৫) একই গ্রামের আঃ সামাদের পুত্র রানা মিয়াকে মাদক সেবনে বাধা দেয়। এতে ক্ষিপ্ত হয়ে রানা মিয়ার পুত্র রিংকু ও বিকাশ রাশেদের সাথে বাগবিতন্ডায় জড়িয়ে পড়েন। ১৪ নভেম্বর শনিবার সন্ধ্যায় রিংকু ও বিকাশ অস্ত্র দিয়ে রাশেদের উপর অতর্কিত হামলা চালায়। আত্মরক্ষার্থে রাশেদ হাত দিয়ে অস্ত্র ঠেকাতে গেলে বাম হাতের দু'টি আঙ্গুল কেটে আহত হয়। গুরত্বর আহত হলে এলাকাবাসী ও বাড়ির লোকজন ছুটে এসে রাশেদকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। রাশেদ মিয়া উলিপুরের একটি শিক্ষা প্রতিষ্ঠানের শরীর চর্চা শিক্ষক এবং বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে জড়িত।

সামাজিক যোগাযোগ মাধ্যমে এই বর্বরোচিত হামলার নিন্দা ও বিচারের দাবীতে বিভিন্ন শ্রেণি পেশার মানুষ প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন। এ ঘটনায় রাজারহাট থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। এব্যাপারে রাজারহাট থানার অফিসার ইনচার্জ মোঃ রাজু সরকার ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, অভিযোগ দেয়া থাকলে নিশ্চয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

(পিএস/এসপি/নভেম্বর ১৫, ২০২০)