গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি : ময়মনসিংহের গৌরীপুরে এক বখাটের ধর্ষণে ১৪ বছরের এক কিশোরী অন্তঃসত্ত্বা হয়ে পড়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার ডৌহাখলা ইউনিয়নের মরিচালি গ্রামে। বখাটে ধষর্কের নাম রাসেল মিয়া (২৬)। সে ওই গ্রামের সিদ্দিকুর রহমানের ছেলে।

এ ঘটনায় কিশোরীর বাবা বাদী হয়ে রাসেল মিয়া (২৬) কে আসামী করে বৃহস্পতিবার (১২ নভেম্বর) গৌরীপুর থানায় মামলা দায়ের করেছে।

মামলার বাদী ভিক্টিমের বাবা বলেন, আমি গরীব মানুষ। সংসার চালাতে মেয়েকে তার দাদীর কাছে রেখে আমরা স্বামী-স্ত্রী ঢাকার গাজীপুরে গার্মেন্টসে কাজ করি। আর এই সুযোগে প্রতিবেশি রাসেল আমার মেয়ের এ সর্বনাশ করেছে।

কয়েকদিন পূর্বে বাড়িতে এসে মেয়ের শারিরীক পরিবর্তন দেখতে পায় মেয়ের মা। স্থানীয় একটি ডায়াগনোস্টিক সেন্টারে পরীক্ষা-নিরীক্ষার পর জানতে পারি আমার মেয়ে ২৬ সপ্তাহের অন্তঃসত্তা। পরে বিষয়টি জানাজানি হলে রাসেল মিয়াকে আসামী করে গৌরীপুর থানায় মামলা দায়ের করেছি। মামলা করার আগে থেকেই অন্তঃসত্তা মেয়ের পেটের বাচ্চা নষ্ট করার জন্য চাপ দিচ্ছে বখাটে রাসেল ও তার পরিবার।

এ বিষয়ে ভিক্টিমের দাদী বলেন, ৭/৮ মাস আগে আমি বাড়িতে না থাকার সুযোগে রাসেল আমার নাতনীকে জোরপূর্বক ধর্ষন করে। তষর থেকেই বিষয়টি কাউকে না বলার জন্য নিষেধ করে ও বিভিন্ন হুমকি ধামকি দেয়। এতে আমার নাতনী অন্তঃসত্তা হয়ে পরে।

বিষয়টি রাসেলের পরিবারকে জানালে রাসেলকে তড়িঘড়ি করে অন্য জায়গায় বিয়ে করায়। ভিক্টিমকে বিভিন্নভাবে রাসেল ও তার পরিবার বাচ্চা নষ্ট করে মীমাংসার জন্য চাপ দেয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা এইআই আবুল বাশার বলেন, মামলা দায়েরের পর অন্তঃসত্তা কিশোরীকে ফরেনসিক পরীক্ষা করানো হয়েছে। ধর্ষক রাসেলকে গ্রেফতারে অভিযান চলছে বলেও জানান তিনি।

(এস/এসপি/নভেম্বর ১৫, ২০২০)