সমরেন্দ্র বিশ্বশর্মা, কেন্দুয়া (নেত্রকোণা) : গর্ভধারিনী বৃদ্ধ মা কোকিলা আক্তারকে মারপিট করে হাত ভেঙ্গে দেয়ার অভিযোগের মামলায় পুলিশ ছেলে দৌলত মিয়াকে গ্রেফতার করে বৃহস্পতিবার দুপুরে নেত্রকোণা আদালতে পাঠিয়েছে। 

আদালতের বিচারক বৃদ্ধ মাকে মারপিট করে হাত ভেঙ্গে দেয়ার অভিযোগের মামলার আসামী দৌলত মিয়ার জামিনের আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন।

এ ঘটনাটি ঘটে কেন্দুয়া উপজেলার রোয়াইলবাড়ি ইউনিয়নের কান্দিপাড়া গ্রামে। ওই গ্রামের মৃত দেওয়ান আলীর স্ত্রী বৃদ্ধ কোকিলা আক্তারকে তার ছেলে দৌলত মিয়া, ছেলের বউ সুফিয়া ও নাতি জুনাইদ পারিবারিক বিষয় নিয়ে কথা কাটাকাটির জের ধরে কোকিলা আক্তারকে বসত ঘর থেকে টেনে হিছড়ে বের করে দেয় এবং লোহার রড ও লাঠিসুটা দিয়ে বেধড়ক মারপিট করে। এতে কোকিলা আক্তারের ডান হাত ভেঙ্গে যায়। আহত অবস্থায় তাকে নেত্রকোণা আধুনিক সদর হাসপাতালে পাঠানোর নির্দেশ দেন।

এদিকে মারপিটের ঘটনায় বৃদ্ধ কোকিলা আক্তার ছেলে দৌলত মিয়া ছেলের বউ সুফিয়া ও নাতি জুনাইদের বিরুদ্ধে কেন্দুয়া থানায় লিখিত অভিযোগ দিলে মঙ্গলবার গভীর রাতে একটি মামলা দায়ের করা হয়। পুলিশ রাতেই অভিযান চালিয়ে মামলার প্রধান আসামী দৌলত মিয়াকে গ্রেফতার করে বৃহস্পতিবার নেত্রকোণা আদালতে পাঠিয়েছে।

কেন্দুয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী শাহ্ নেওয়াজ বলেন, বৃদ্ধ মাকে মারপিট করে হাত ভেঙ্গে দেওয়ার অভিযোগের মামলায় বৃদ্ধার ছেলে দৌলত মিয়াকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে। আদালত তার জামিনের আবেদন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন।

(এসবি/এসপি/নভেম্বর ১৯, ২০২০)