কেন্দুয়া (নেত্রকোনা) প্রতিনিধি : করোনাভাইরাস (কোভিড-১৯) প্রতিরোধে নেত্রকোনার কেন্দুয়া উপজেলার কান্দিউড়া ইউনিয়নের বেজগাতী সাইফউদ্দিন সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে দেড় শতাধিক শিক্ষার্থী, ৫টি মসজিদের মুসল্লি ও সাধারণ মানুষের মাঝে মাস্ক বিতরণ করেছেন দেশবরেণ্য লোকসংগীত শিল্পী আব্দুল কুদ্দুস বয়াতী।

শুক্রবার (২০ নভেম্বর) দুপুরে স্থানীয় চর্চা পাঠাগারের আয়োজনে তিনি এসব মাস্ক বিতরণ করেন।

এর আগে করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনতামূলক এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে কুদ্দুস বয়াতী বলেন, বাঁচতে হলে জানতে হবে। তিনি করোনা মহামারি থেকে রক্ষা পেতে স্বাস্থ্যবিধি মেনেচলা সহ মাস্ক ব্যবহার ও সামাজিক দূরত্ব বজায় রেখে চলাফেরা করার আহবান জানান।

এলাকার প্রবীণ ব্যক্তি আব্দুর রশিদের সভাপতিত্বে ও চর্চা পাঠাগারের প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান জীবনের পরিচালনায় করোনা প্রতিরোধে করণীয় বিষয়ে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন, জামালপুর জেলার মাদারগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সাইফুল ইসলাম জয়, কান্দিউড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহীদুল্লাহ কায়সার, বেজগাতী সাইফউদ্দিন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রাজিয়া সুলতানা, চর্চা সাহিত্য আড্ডার উপদেষ্টা গীতিকবি মির্জা রফিকুল হাসান, কেন্দুয়া উপজেলা প্রেসক্লাবের সভাপতি কবি সমরেন্দ্র বিশ^শর্মা, পালা নাট্যকার ও সাংবাদিক রাখাল বিশ্বাস৬, মানবাধিকারকর্মী আবুল হাসেম বাঙ্গালী এবং ইউপি সদস্য সোহেল মিয়া প্রমুখ।


(এসবি/এসপি/নভেম্বর ২০, ২০২০)