ঠাকুরগাঁও প্রতিনিধি : দেশের উত্তরের জেলা ঠাকুরগাঁওয়ের একমাত্র ভারী শিল্প কারখানা সুগারমিল রক্ষা, ৪ মাসের বকেয়া বেতন পরিশোধ সহ ৪ দফা দাবিতে ঠাকুরগাঁও চিনিকলের সামনে বিক্ষোভ ও গেট মিটিং অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বেলা ১১ টায় টায় ঠাকুরগাঁও সুগারমিল শ্রমিক-কর্মচারী ইউনিয়ন ও আখ চাষী ফেডারেশনের যৌথ উদ্যোগে ৪ মাসের বেতন মজুরি কমিশনের এরিয়ার বিল প্রদানের দাবিতে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশের অংশ হিসেবে এ গেট মিটিং অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ আখচাষী ফেডারেশনের প্রধান উপদেষ্টা রুহুল আমীনের সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, বাংলাদেশ আখচাষী ফেডারেশনের সহ-সভাপতি ইউনুস আলী, ঠাকুরগাঁও চিনিকল শ্রমিক কর্মচারী ইউনিয়নের সভাপতি মো: উজ্জল হোসেন, সাধারন সম্পাদক মুহাম্মদ এনায়েত আলী উলুব্বী, সহ-সম্পাদক ওবায়দুর রহমান সহ শ্রমিক ইউনিয়নের অন্যান্য নেতারা।

এ সময় বক্তারা ৪ মাসের বকেয়া বেতনের দাবি তুলে বলেন, করোনার এই মহামারিতে বেতন না পেলে আমরা কি করে টিকে থাকবো এবং খুব শিঘ্রই বেতনের ব্যবস্থা করার জন্য সংশ্লিষ্টদের ব্যবস্থা গ্রহনের আহ্বান জানান।

বিক্ষোভ মিছিলটি চিনিকলের প্রধান ফটক থেকে বের হয়ে প্রশাসনিক ভবনের সামনে গিয়ে শেষ করেন এবং বেতনের দাবিতে ব্যবস্থাপনা পরিচালকের কার্যালয় ঘেরাও করেন।

(এফ/এসপি/নভেম্বর ২১, ২০২০)