মাগুরা প্রতিনিধি : শালিখা প্রেসক্লাবের ১৯ সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠিত হয়েছে। শনিবার রাতে প্রেসক্লাবের  অস্থায়ী কার্যালয়ে সকলের উপস্থিতে উক্ত কমিটিতে দীপক চক্রবর্তীকে সভাপতি ও মোঃ তুহিন ইসলামকে সাধারণ সম্পাদক পদে নির্বাচিত করা হয়েছে। 

১৯ সদস্য বিশিষ্ট অত্র কমিটির অন্যান্য পদে উপদেষ্টা হিসেবে লক্ষণ চন্দ্র মন্ডল, সহসভাপতি দেবব্রত দে, সহসভাপতি শহিদুজ্জামান চাঁদ,যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ কামরুল মোল্যা, সাংগঠনিক সম্পাদক মোঃ নাজমুল হক, প্রচার সম্পাদক সুব্রত বিশ্বাস, দপ্তর সম্পাদক মোঃ সাইফুল ইসলাম,তথ্য ও গবেষণা সম্পাদক মোঃ আবু হুরাইরা, কোষাধ্যক্ষ মোঃ বাবুল মোস্তফা, যুব ও ক্রীড়া সম্পাদক মুন্সী হাসানুজ্জামান তুষার,সাহিত্য ও প্রকাশনা সম্পাদক মুন্সী হাবিবুল্লাহ নির্বাচিত হয়েছেন।

নবনির্বাচিত কমিটির সভাপতি দীপক চক্রবর্তী বলেন, শালিখা প্রেসক্লাবের সদস্যের মতামতের ভিত্তিতে সংগঠনকে গতিশীল করার লক্ষ্যে পুরাতন কমিটি বিলুপ্ত করে নতুন কমিটি গঠিত হয়েছে। তিনি আরো বলেন সাংবাদিকদের অধিকার সংরক্ষণে এ কমিটি কার্যকর ভূমিকা পালন করবে।

শালিখা প্রেসক্লাব হচ্ছে মুক্তিযুদ্ধের চেতনা লালনকারী একটি ঐতিহ্যবাহী প্রতিষ্ঠান। এটি সাধারণ মানুষের আস্থার ঠিকানা। বিভিন্ন প্রয়োজনে মানুষ ছুটে আসেন প্রেসক্লাবে। তাই এই প্রতিষ্ঠানের কল্যাণ ও ঐতিহ্য ধরে রাখার দায়িত্ব আপনাদের। আপনাদের দ্বারাই ভবিষ্যতে এই প্রেসে সকল কর্মকান্ড পরিচালিত হবে।

(ডিসি/এসপি/নভেম্বর ২২, ২০২০)