গাজীপুর প্রতিনিধি : গাজীপুরে কাভার্ড ভ্যানের ধাক্কায় মোটর সাইকেল আরোহী বন বিভাগের এক কর্মী নিহত হয়েছে। নিহতের নাম দেলোয়ার হোসেন (২৪)। তিনি ঢাকা জেলার সাভারের কুমকুমারী এলাকার মোহাম্মদ হোসেনের ছেলে। দেলোয়ার হোসেন বন বিভাগের গাজীপুরের সালনা ফরেষ্ট বিটের বাংলোর গার্ড পদে কর্মরত ছিলেন।

সোমবার গাজীপুর মেট্রোপলিটন পুলিশের সদর থানার এসআই তুহিন মিয়া এ তথ্য জানিয়েছেন।

জিএমপি’র সদর থানার এসআই তুহিন মিয়া ও স্থানীয়রা জানান, রবিবার রাতে গাজীপুর মহানগরের সালনা বাজারের একটি হোটেলে ভাত খেয়ে মোটরসাইকেল যোগে কর্মস্থলে যাচ্ছিলেন। পথে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের দক্ষিণ সালনা এলাকার শাহপরাণ ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপের সামনে পৌছলে উল্টোপথে বেপরোয়া গতিতে আসা চান্দনা চৌরাস্তাগামী একটি কাভার্ডভ্যান সামনে থেকে ওই মোটর সাইকেলকে সজোরে ধাক্কা দেয়। এতে মহাসড়কের উপর ছিটকে পড়ে মোটর সাইকেলের চালক দেলোয়ার হোসেন গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে একটি হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার ভোররাতে তিনি মারা যান।

খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে ও দূর্ঘটনা কবলিত গাড়ি দু’টি জব্দ করে। এঘটনায় জিএমপি’র সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

(এস/এসপি/নভেম্বর ২৩, ২০২০)