স্টাফ রিপোর্টার : শীতকে ঘিরে নতুন করে ভয়ঙ্কর হয়ে উঠছে বিশ্বজুড়ে মহামারি সৃষ্টি করা করোনাভাইরাস। বাংলাদেশেও নতুন করে প্রভাব বিস্তার করছে এটি। ক্রমেই বাড়ছে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা। গেল কয়েক সপ্তাহে শোবিজেও বেড়েছে করোনা সংক্রমণ।

জাদুশিল্পী জুয়েল আইচ, অভিনেতা আজিজুল হাকিম, চিত্রনায়ক ফারুকসহ অনেকে পরিবারসহ করোনায় আক্রান্ত হয়েছেন।

এবার জানা গেল প্রয়াত নায়করাজ রাজ্জাকের পরিবারে করোনা হানা দিয়েছে। তার দুই পুত্র বাপ্পারাজ, সম্রাটসহ আক্রান্ত হয়েছেন অনেকেই। গত ১৯ নভেম্বর এ দুই চিত্রনায়কের স্ত্রী-সন্তানসহ পুরো পরিবারের করোনা পরীক্ষার ফল পজিটিভ এসেছে বলে জাগো নিউজকে নিশ্চিত করেছেন সম্রাট।

তবে সুস্থ রয়েছেন রাজ্জাকপত্নী খায়রুন্নেছা লক্ষ্মী।

আজ মঙ্গলবার (২৪ নভেম্বর) দুপুরে স্রমাট বলেন, ‘আমাদের দুই ভাইয়ের পরিবারের সবারই করোনা পজিটিভ এসেছে। তবে শারীরিকভাবে সবাই ভালো আছি আপাতত। চিকিৎসকের পরামর্শ মেনে বাসাতেই চিকিৎসা নিচ্ছি। আম্মা একাই সুস্থ রয়েছেন। সবাই দোয়া করবেন আমাদের জন্য।’

এদিকে জাদুশিল্পী জুয়েল আইচের স্ত্রী বিপাশা ও মেয়ে খেয়া করোনা থেকে মুক্ত হয়েছেন। তবে হাসপাতালে এখনো চিকিৎসা নিচ্ছেন জুয়েল আইচ। অন্যদিকে আজিজুল হাকিমের স্ত্রী ও পুত্র করোনা থেকে সুস্থ হয়েছেন। তারা আছেন বাসাতেই। কিন্তু এখনো পুরোপুরি সেরে উঠেননি অভিনেতা আজিজুল হাকিম। তিনি হাসাপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

আর করোনা নিয়ে কুর্মিটোলা হাসপাতালে ভর্তি হওয়া অভিনেতা ও রাজনীতিবিদ ফারুকের করোনা পজিটিভি এসেছে দ্বিতীয় দফা পরীক্ষাতেও। তার মেয়ে তুলসিও করোনায় আক্রান্ত। তিনি চিকিৎসা নিচ্ছেন বাসাতেই।

(ওএস/এসপি/নভেম্বর ২৪, ২০২০)