আশজাদ রসুল সিরাজী, গাজীপুর : গাজীপুর মহানগরের নাওজোড় এলাকায় ট্রাক চাপায় অটোরিক্সা চালক ও রিক্সার এক যাত্রী নিহত হয়েছে। সোমবার দিনগত রাত সাড়ে ১১টার দিকে ওই এলাকার ঢাকা-টাঙ্গাইল সংযোগ সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলো, দিনাজপুর জেলার ফুলবাড়ি থানার চকিয়া পাড়া এলাকার হাবিবুর রহমানের ছেলে অটোরিক্সা চালক নাজিম (২৩) ও গাজীপুর সিটি কর্পোরেশনের বাসন হারুন মার্কেট এলাকার মোসলেম উদ্দিনের ছেলে অটো রিক্সার যাত্রী মহসিন মিয়া (২৮)।

মেট্রোপলিটন বাসন থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম জানান, ইসলামপুর রোড থেকে একটি অটোরিক্সা যাত্রী নিয়ে বাইপাস মহসড়কে উঠে উল্টোপথে ভোগড়ার পথে ও কয়লা ভর্তি একটি ট্রাক দ্রুত গতিতে ওই সড়ক দয়ে টাঙ্গাইলের দিকে যাচ্ছিল। একপর্যায়ে অটোরিক্সাটি ট্রাকটিকে সাইট দেয়ার জন্য ডানদিকে চাপতে গিয়ে উল্টে যায়। তাৎক্ষনিক অটোরিক্সার যাত্রী ও চালক দু’জনেরই মাহসড়কে মাঝে পড়ে গেলে দ্রুত গতির কয়লা ভর্তি ট্রাকটি তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলে দু’জনেই নিহত হয়। পরে স্থানীদের খবরে মৃতদেহ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ট্রাকের চালক পালিয়ে গেলেও ধুমড়ে-মুচড়ে যাওয়া অটোরিক্সা ও ঘাতক ট্রাকটি জব্দ করা হয়েছে ।

(এস/এসপি/নভেম্বর ২৪, ২০২০)