হালুয়াঘাট (ময়মনসিংহ) প্রতিনিধি : ময়মনসিংহের হালুয়াঘাট প্রেসক্লাবের কার্যকরী সংসদ নির্বাচন-২০২০ তফসিল অনুযায়ী আগামী ১৮ ডিসেম্বর নির্বাচন অনুষ্ঠিত হবে। গত ২২-২৩ নভেম্বর সন্ধ্যা ৭.৩০ থেকে রাত ৯ টা পর্যন্ত মনোয়নপত্র ক্রয় করেন প্রতিদন্ধী প্রার্থীগণ। 

এরই ধারাবাহিকতায় গত ২৪ নভেম্বর প্রধান নির্বাচন কমিশনারের নিকট ১১ টি পদের বিপরিতে ২৪ জন প্রতিদন্ধী প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেছেন। সভাপতি পদে মোঃ বাবুল হোসেন, মোহাম্মদ শাহ্ আলম, সাইফ জামান, সাধারণ সম্পাদক পদে হুমায়ুন কবীর মানিক, জোটন চন্দ্র ঘোষ, আব্দুর রাজ্জাক, সহ সভাপতি পদে শুভাশীষ সরকার ও মাসুদ রানা, যুগ্ম সম্পাদক পদে সাইফুল ইসলাম, আনছারুল হক রাসেল, মনিরুজ্জামান মনির ও আব্দুল হক লিটন, সাংগঠনিক সম্পাদক পদে দেওয়ান নাঈম ও আব্দুল খালেক, দপ্তর সম্পাদক পদে শাহাদত আলী ও রফিকুল্লাহ চৌধুরী মানিক, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক পদে আব্দুল আওয়াল ও মাজহারুল ইসলাম মিশু , প্রচার সম্পাদক পদে সাইদুর রহমান রাজু ও সৈয়দ তরিকুল্লাহ আশরাফী, সদস্য পদে আব্দুল হামিদ, দুলাল রায়, প্রাণতোষ চন্দ্র দে ও জুলফিকার আলী জুলমত। ৩০ জন ভোটারের মধ্যে ১১ টি পদে ২৪ জন মনোনয়নপত্র ক্রয় করেন। তফসিল অনুযায়ী আগামী ১৮ ডিসেম্বর সকাল ৯ টা থেকে দুপুর ১২টা পর্যন্ত ভোট গ্রহন প্রেস ক্লাব কার্যালয়ে অনুষ্ঠিত হবে।

উক্ত নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করছেন শহীদ স্মৃতি কলেজের সাবেক অধ্যাপক ফরিদ উদ্দিন আহমদ, সহকারী নির্বাচন কমিশনার অধ্যাপক জালাল উদ্দিন ও অধ্যাপক মাহবুবুর রহমান।

(জেসিজি/এসপি/নভেম্বর ২৫, ২০২০)