সঞ্জীব কুমার দাস, কাপাসিয়া (গাজীপুর) : গাজীপুরের কাপাসিয়া উপজেলা কৃষকলীগের কমিটি বিলুপ্ত করার প্রতিবাদে কৃষকলীগের উপজেলা কমিটি বিলুপ্ত করার প্রতিবাদে আজ বুধবার বিকেলে উপজেলা কৃষকলীগ বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ করেছে। 

মুক্তিযোদ্ধা চত্বর থেকে শুরু করে বিক্ষোভ মিছিলটি উপজেলার বিভিন্ন রাস্তা প্রদক্ষিন করে কাপাসিয়া ধান বাজার মোরে প্রতিবাদ সমাবেশ করেন।

উপজেলা কৃষকলীগের সভাপতি অধ্যাপক আইন উদ্দিন আহমেদের সভাপতিত্বে প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক মো. মুনির হোসেন, সহ-সভাপতি মোস্তফা কামাল, সদর ইউনিয়ন কৃষকলীগের সভাপাতি শাকিল হাসান, কাপাসিয়া ডিগ্রি কলেজের ভিপি হাফিজুল হক চৌধুরী আইয়ুব,আজম আহমদ সরকার প্রমুখ।

বক্তরা বলেন, গত ১৩ নভেম্বর বাংলাদেশ কৃষকলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি ও বর্তমান উপদেস্টা মোতাহার হোসেন মোল্লাহ, ও কেন্দ্রীয় কমিটির উপদেস্টা আলম আহমদ সহ কাপাসিয়া উপজেলা কৃষকলীগের নেতৃবৃন্ধ ও নেতাকর্মীরা গোপালগঞ্জ বঙ্গবন্ধুর মাজার জিয়ারত করার অপরাধে জেলা কমিটি ক্ষুব্ধ হয়ে গতকাল ২৪ তারিখ জেলা কমিটির সভাপাতি আতিকুল ইসলাম লিটন তার ক্ষমতাবলে কমিটি বিলুপ্ত করেন বলে সামাবেশে বক্তরা অভিযোগ করেন।

(এসকেডি/এসপি/নভেম্বর ২৫, ২০২০)