আমতলী (বরগুনা) প্রতিনিধি : বরগুনার আমতলী বে-সরকারী উন্নয়ন সংস্থা এনএসএস, আমতলী প্রেসক্লাব, আমতলী সাংবাদিক ইউনিয়ন ও নাগরিক ফোরামের যৌথ উদ্যোগে দেশ ব্যাপী নারী, শিশু নির্যাতন ও সকল প্রকার যৌন সহিংসতা বন্ধের দাবীতে মানববন্ধন কর্মসূচী পালন করা হয়েছে। বুধবার আমতলী পৌর শহরের সাকিব প্লাজা প্রাঙ্গণে এ মানববন্ধন কর্মসুচী পালন করা হয়।

ঘন্টাব্যাপী মানববন্ধনে এনএসএস নির্বাহী পরিচালক শাহাবুদ্দিন পান্নায় সভাপতিত্বে বক্তব্য রাখেন অবসরপ্রাপ্ত অধ্যাপক মোঃ আনোয়ার হোসেন আকন, মোঃ আবুল হোসেন বিশ্বাস, উপজেলা কৃষক লীগ সভাপতি আব্দুস সোবাহান খান, উদীচী শিল্পীগোষ্ঠির সভাপতি অশোক কুমার মজুমদার, আমতলী প্রেসক্লাবে সভাপতি মোঃ রেজাউল করিম, আমতলী সাংবাদিক ইউনিয়নের সভাপতি মোঃ জসিম উদ্দিন সিকদার,স্নেহলতা ও উত্তম দাশ প্রমুখ।

মানববন্ধনে আরো উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সৈয়দ নুহু-উল-আলম নবীন, বাসস বরগুনা জেলা প্রতিনিধি একে এম খায়রুল বাশার বুলবুল, আমতলী সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মোঃ জয়নুল আবেদীন। মানববন্ধন শেষে উপজেলা নির্বাহী অফিসার মোঃ আসাদুজ্জামানের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বরাবর স্মারকলিপি প্রদান করা হয়।

(এন/এসপি/নভেম্বর ২৫, ২০২০)