ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি : চাঁদাবাজির মামলায় কারাগারে আটক ঈশ্বরদী সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাব্বির হোসেনকে দলীয় পদ থেকে অব্যাহতি দেয়া হয়েছে।

বুধবার (২৫ নভেম্বর) পাবনা জেলা ছাত্রলীগের সভাপতি ফিরোজ আলী ও সাধারণ সম্পাদক তাজুল ইসলাম প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে সাব্বির হোসেনের দলীয় পদ থেকে অব্যাহতির বিষয়টি নিশ্চিত করেছেন।

প্রেসবিজ্ঞপ্তিতে বলা হয় সংগঠনের গঠনতন্ত্র পরিপন্থি কার্যকলাপে জড়িত থাকায় সাব্বির হোসেনকে দলীয় পদ থেকে অব্যাহতি প্রদান করা হয়েছে।

পুলিশ ও আদালত সূত্র জানায়, গত ৮ অক্টোবর ছাত্রলীগ সাধারণ সম্পাদক সাব্বিরসহ শহরের শেরশাহ রোড কাঁঠালতলা এলাকার আনোয়ার হোসেনের ছেলে সজিব হোসেন (২২), আলোবাগ মোড়ের মো. মিন্টুর ছেলে নাঈম হোসেন (২০) নাকানোর ম্যানেজার মমিনুলকে মারধর করে ও তার কাছে ৫০ হাজার টাকা চাঁদা দাবি করেন।

এ ঘটনায় মমিনুল ইসলাম বাদী হয়ে ঈশ্বরদী থানায় চাঁদাবাজির মামলা দায়ের করেন। ওই মামলার জামিন নিতে ছাত্রলীগ নেতা সাব্বির গত ২৩ নভেম্বর পাবনা আদালতে হাজির হলে আদালত জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। এরই জের ধরে ছাত্রলীগের পদ থেকে সাব্বিরকে অব্যাহতি দেয়া হয়েছে।

(এসকেকে/এসপি/নভেম্বর ২৫, ২০২০)