রাজন্য রুহানি, জামালপুর : নিয়োগ বিধি সংশোধন করে গ্রেড উন্নতিকরণের দাবিতে কর্মবিরতি পালন করেছে জামালপুরের কর্মরত স্বাস্থ্য সহকারীরা। একই সঙ্গে পালিত হয়েছে অবস্থান কর্মসূচিও।

বৃহস্পতিবার (২৬ নভেম্বর) সকালে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার কার্যালয়ের সামনে বাংলাদেশ হেলথ এ্যাসিস্ট্যান্ট এসোসিয়েশন (স্বাস্থ্য সহকারী) জামালপুর সদর উপজেলা শাখার উদ্যোগে এ কর্মবিরতি ও অবস্থান কর্মসূচি পালিত হয়।

দাবি বাস্তবায়ন কমিটির আহ্বায়ক দিলরুবা বেগমের সভাপতিত্বে সকাল ৯টা থেকে দুপুর আড়াইটা পর্যন্ত চলা কর্মবিরতি ও অবস্থান কর্মসূচিতে নিয়োগ বিধি সংশোধন করে ১৯৯৮ সালে প্রধানমন্ত্রীর প্রতিশ্রুতি অনুযায়ী ১১, ১২ ও ১৩ তম গ্রেডে উন্নীতকরণ ও টেকনিক্যাল পদমর্যাদার দাবি জানানো হয়।

দাবি বাস্তবায়ন কমিটির সদস্য সচিব জুয়েল আল মামুনের সঞ্চলনায় কর্ম বিরতি ও অবস্থান কর্মসূচিতে বক্তব্য দেন কমিটির জামালপুর জেলা শাখার আহ্বায়ক আব্দুন নূর সুমন, হেলথ এ্যাসিস্ট্যান্ট এসোসিয়েশন সদর উপজেলা শাখার সভাপতি বিপুল আহাম্মেদ, সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম, সহকারী স্বাস্থ্য পরিদর্শক সিরাজুল ইসলাম, মমিনুল ইসলাম, মমতাজ বেগম, শফিকুল ইসলাম প্রমুখ।

(আরআর/এসপি/নভেম্বর ২৬, ২০২০)