গাজীপুর প্রতিনিধি : গাজীপুর থেকে চুরি যাওয়া ট্রাক ঝিনাইদহ থেকে উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় চোর চক্রের ৩ সদস্যকে আটক করা হয়েছে। 

বৃহস্পতিবার (২৬ নভেম্বর) রাতে কোনাবাড়ী থানা পুলিশ ট্রাকটি উদ্ধার করে ওই ৩জনকে আটক করে।

আটককৃতরা হলো- যশোরের কোতোয়ালি থানার ঝুমঝুমপুর এলাকার মীর মনোয়ার আলী পিরুর ছেলে মোঃ মীর হাসান (৩২), কুষ্টিয়া সদর থানার বারাদি মাঠপাড়া এলাকার মৃত সোবাহান মৃধার ছেলে আনোয়ার হোসেন (৪৭) ও একই থানার বারোখাদা এলাকার মহর আলী শেখের ছেলে রিন্টু আলী শেখ (৩৫)।

গাজীপুর মেট্রোপলিটনের কোনাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) মোঃ সাখাওয়াত ইমতিয়াজ জানান, গত ২১ নভেম্বর রাতে গাজীপুর সিটি করপোরেশনের কোনাবাড়ী থানাধীন আমবাগ এলাকা থেকে একটি ট্রাক চুরি হয়। এ ঘটনায় ট্রাকের মালিক জসিম উদ্দিন বাদী হয়ে কোনাবাড়ী থানায় একটি মামলা দায়ের করে। পরে আধুনিক প্রযুক্তি ব্যবহার করে দেশের বিভিন্ন জেলায় তার নেতৃত্বে এএসআই শাহ পরানসহ অভিযান চালায়।

এক পর্যায়ে বৃহস্পতিবার (২৬ নভেম্বর) যশোরের কোতোয়ালি থানা এলাকা থেকে ওই ট্রাকের কিছু অংশ বিশেষ উদ্ধার করা হয়। পরে রাতে ঝিনাইদহ থেকে ট্রাকটি উদ্ধার করা হয়। এসময় ট্রাক চুরির সঙ্গে জড়িত থাকায় ৩জনকে আটক করা হয়েছে। একটি চক্র ট্রাকটি চুরি করে যশোরে নিয়ে যায়। সেখানে ট্রাকের বডি কেটে ফেলে। পরে ট্রাকটি ঝিনাইদহ থেকে উদ্ধার করা হয়।

শুক্রবার দুপুরে ১০ দিনের রিমান্ড আবেদন করে আটক ৩ জনকে আদালতে পাঠানো হয়েছে।

(এস/এসপি/নভেম্বর ২৭, ২০২০)