আঞ্চলিক প্রতিনিধি, বরিশাল : বরিশালের আগৈলঝাড়ায় স্কুল কমিটির সভাপতি কর্তৃক ৫ম শ্রেণির ছাত্রী ধর্ষণের দায়েরকৃত মামলায় ধর্ষক সভাপতি মাসুদ মোল্লাকে গ্রেফতার করেছে পুলিশ। ধর্ষিতাকে জবানবন্দি ও ডাক্তারী পরীক্ষার জন্য প্রেরণ করেছে পুলিশ।

থানার ওসি (তদন্ত) মো. মাজহারুল ইসলাম ধর্ষিতা ছাত্রীর মায়ের দায়ের করা এজাহারের বরাত দিয়ে জানান,
উপজেলার গৈলা ইউনিয়নের পূর্ব সুজনকাঠী গ্রামের মৃত. মোছলেম আলী মোল্লার ছেলে ও সুজনকাঠী মজিদবাড়ি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি মো. মাসুদ মোল্লা একই এলাকার বাসিন্দা ও ওই স্কুলের ৫ম শ্রেণির দরিদ্র ছাত্রীকে তার মায়ের নামে সরকারী রেশন কার্ড করিয়ে দেবার কথা বলে গত বুধবার (২৬ নভেম্বর) রাতে তার বাড়িতে যেতে বলে। ঘটনার রাতে শিক্ষার্থীকে নিয়ে তার মা জাতীয় পরিচয়পত্র ও ছবি নিয়ে মাসুদের বাড়িতে যান। মায়ের সাথে কথাবার্তা শেষে তার মেয়েরে সাথে আলাদা কথা আছে বলে মা’কে বসিয়ে রেখে মাসুদ ছাত্রীকে নিয়ে তার নিজ শয়ন কক্ষে নিয়ে জোর পূর্বক ধর্ষণ করে ঘটনা কাউকে না বলার জন্য বিভিন্ন ভয়ভীতি দেখিয়ে তাদের বাড়ি যেতে বলে।

ধর্ষকের হুমকি ধামকির কারণে শিক্ষার্থী ওই রাতে ধর্ষনের ঘটনা কাউকে না জানালেও পর দিন ২৭নভেম্বর ধর্ষণের ঘটনা তার মা’কে খুলে বলে। মেয়ের মুখ থেকে ধর্ষণের ঘটনা জেনে শিক্ষার্থীর মা বাদী হয়ে রবিবার দিবাগত রাত সাড়ে বারোটার দিকে ধর্ষক মাসুদ মোল্লাকে (৪০) আসামী করে আগৈলঝাড়া থানায় মামলা করেন, নং-১৯ (৩০.১১.২০)।

মামলা দায়েরের পর ওই রাতেই মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মনিরুজ্জামান অভিযান চালিয়ে ধর্ষক মাসুদ মোল্লাকে নিজ এলাকা থেকে গ্রেফতার করেন। গ্রেফতারকৃত মাসুদ এক ছেলে নিয়ে বাড়ি থাকলেও তার স্ত্রী বর্তমানে ইতালী প্রবাসী রয়েছেন।

সোমবার সকালে ধর্ষক মাসুদ মোল্লাকে বরিশাল আদালতের ও ধর্ষিতাকে ডাক্তারী পরীক্ষার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে ও আদালতে জবানবন্দি প্রদানের জন্য প্রেরন করেছেন বলে জানিয়েছেন মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মনিরুজ্জামান।

(টিবি/এসপি/নভেম্বর ৩০, ২০২০)