গাজীপুর প্রতিনিধি : বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয় গাজীপুর এর শিক্ষক, কর্মকর্তা, কর্মচারীদের ২০০ কোটি টাকা ঋণ সহায়তা দিবে এনআরবি কমার্শিয়াল ব্যাংক লিঃ। ১ ডিসেম্বর মঙ্গলবার ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ গিয়াসউদ্দিন মিয়ার উপস্থিতিতে তার অফিস কক্ষে এক অনাড়ম্বর অনুষ্ঠানে চুক্তিপত্রে স্বাক্ষর করেন বিশ্ববিদ্যালয়ের পক্ষে ট্রেজারার প্রফেসর তোফায়েল আহমেদ ও এনআরবি কমার্শিয়াল ব্যাংক লিঃ এর পক্ষে ব্যবস্থাপনা পরিচালক এবং  সিইও মোঃ মুখতার হোসেন। 

বিশ্ববিদ্যালয়ের নীতিমালা অনুযায়ী পর্যায়ক্রমে এ ঋণ সুবিধা প্রদান করা হবে। এই চুক্তি স্বাক্ষরের মাধ্যমে বিশ্ববিদ্যালয়ে কর্মরত শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদের গৃহক্রয়/গৃহনির্মাণ/জমিক্রয়/ফ্ল্যাটক্রয়/ফ্ল্যাট নির্মাণ/গাড়ীক্রয়/ যৌথভাবে জমিক্রয়/যৌথভাবে ফ্ল্যাট নির্মাণ/অন্যান্য যেকোন প্রয়োজনে হোলসেল ভিত্তিতে ৮.৫% সরল মুনাফায় ঋণ প্রাপ্তির পথ সুগম হলো।

উক্ত চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে ভাইস-চ্যান্সেলর ছাড়াও উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মোঃ সিরাজুল ইসলাম তালুকদার, পরিচালক (গবেষণা), প্রক্টর, উপ-রেজিস্ট্রার (আইন ও এস্টেট), বঙ্গবন্ধু কর্মকর্তা পরিষদের সভাপতি ও সম্পাদক এবং এনআরবিসি ব্যাংকের ফাইন্যান্সিয়াল ইনকুশন এন্ড বিজনেস ডেভেলপমেন্ট ডিভিশনের প্রধান কাজী মোঃ শাফায়াত কবির, সিআরএমডির প্রধান তনুশ্রী মিত্র ও গাজীপুর চৌরাস্তা শাখার ব্যবস্থাপক মোহাম্মদ শহিদুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

(এস/এসপি/ডিসেম্বর ০২, ২০২০)