টাঙ্গাইল প্রতিনিধি : টাঙ্গাইলের ৮টি পৌরসভা নির্বাচনে দলীয় প্রার্থী বাছাই নিয়ে জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী পরিষদের সভা বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) দুপুরে জেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। 

সভায় আসন্ন পৌরসভা নির্বাচনে দলীয় প্রার্থীদের তালিকা প্রস্তুত করে কেন্দ্রে পাঠানোর সিদ্ধান্ত গ্রহন করা হয়। বিভিন্ন ইউনিট থেকে দলীয় প্রার্থীদের নামের তালিকা আগামি ৭ ডিসেম্বরের মধ্যে জেলা কমিটির কাছে প্রেরণ করবে। জেলা কমিটি যাচাই-বাছাই করে আগামি ১০ ডিসেম্বরের মধ্যে দলীয় প্রার্থীদের তালিকা আওয়ামী লীগের কেন্দ্রীয় দপ্তরে পাঠাবে। সভায় টাঙ্গাইল শহর কমিটিসহ বিতর্কিত শাখাগুলোর দায়িত্ব জেলা কমিটির নিকট সর্বসম্মতিক্রমে অর্পণ করা হয়। জেলার সভাপতি ও সাধারণ সম্পাদক তৃণমূল নেতা-কর্মীদের সাথে আলোচনা করে দলীয় প্রার্থীর তালিকা প্রস্তুত করে কেন্দ্রে পাঠানোর সিদ্ধান্ত নেওয়া হয়।

টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান খান ফারুকের সভাপতিত্বে সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, জেলা আ’লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম(ভিপি জোয়াহের) এমপি, টাঙ্গাইল-৩ (ঘাটাইল) আসনের সংসদ সদস্য আতাউর রহমান খান, টাঙ্গাইল-৪ (কালিহাতী) আসনের সংসদ সদস্য হাছান ইমাম খান সোহেল হাজারি, জেলা আ’লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক খন্দকার আশরাফুজ্জামান স্মৃতি, শাজাহান আনছারী, নাহার আহমদ, সাংগঠনিক সম্পাদক সুভাষ চন্দ্র সাহা, জামিলুর রহমান মিরন, সাইফুজ্জামান সোহেল, দপ্তর সম্পাদক রফিকুল ইসলাম খান প্রমুখ।

(আরকেপি/এসপি/ডিসেম্বর ০৩, ২০২০)