বরগুনা প্রতিনিধি : বরগুনার আমতলী উপজেলার ৫নং কালিবাড়ী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা মাহমুদা আক্তার সম্পা বিদ্যালয়ে পরীক্ষা চলাকালে ৫ম শ্রেনীর চার শিক্ষার্থীকে বেত্রাঘাতে আহত করে শ্রেণীকক্ষ থেকে বেড় করে দিয়েছে বলে অভিভাবকরা অভিযোগ করেছে। ওই বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নিজমুল কাজীর বিরুদ্ধে ওই শিক্ষার্থীরা তাদেরকে পেটানোর অভিযোগ করেছেন।

বিদ্যালয়ের শিক্ষার্থী ও অভিযোগ সুত্রে জানা গেছে, গত সোমবার বিদ্যালয়ে দ্বিতীয় সাময়িক বাংলা পরীক্ষা চলাকালীন সময়ে ৫ম শ্রেনীর ছাত্র তানভির, সফিউল বাসার, আরিফ ও শাকুরকে সহকারী শিক্ষিকা মাহমুদা খানম সম্পা ও ম্যানেজিং কমিটি’র সভাপতি নিজমুল কাজী পিটিয়ে পরীক্ষার কক্ষ থেকে বেড় করে দেয়।

শিক্ষার্থী তানভিরের চাচা মজিবুর রহমান জানান, শিক্ষিকা মাহমুদা আক্তারের কাছে প্রাইভেট না পড়ায় তিনি ও সভাপতি ক্ষিপ্ত হয়ে এ কান্ড ঘটিয়েছে। সফিউল, আরিফ, শাকুর ও আমাকে পিটিয়ে পরীক্ষার কক্ষ থেকে বের করে দিয়েছে

এদিকে শিক্ষিকার বেত্রাঘাতে আহত তানভিরকে মঙ্গলবার সকালে আমতলী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

ম্যানেজিং কমিটির সভাপতি নিজামুল কাজী পিটানো কথা অস্বীকার করে বলেন, বিদ্যালয়ে দুষ্টুমি করার কারণে কান ধরে উঠবস করিয়েছি মাত্র।

শিক্ষিকা মাহমুদা আক্তার সম্পা বলেন, সভাপতি কান ধরে উঠবস করিয়েছে কিন্তু আমি কোন মারধর করিনি। এটা আমার বিরুদ্ধে ষড়যন্ত্র।

আমতলী প্রাথমিক শিক্ষা (ভারপ্রাপ্ত) কর্মকর্তা মোঃ আবুল বাসার জানান, আমার ব্যাপারটি জানা নেই। ঘটনার সত্যতা পেলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

(এমএইচ/এইচআর/আগস্ট ২০, ২০১৪)