সমরেন্দ্র বিশ্বশর্মা, কেন্দুয়া (নেত্রকোণা) : আসন্ন কেন্দুয়া পৌরসভার নির্বাচনকে সামনে রেখে মেয়র পদে প্রার্থী হতে  কেন্দুয়া উপজেলা ও পৌর আওয়ামীলীগের সমর্থন পেলেন বর্তমান মেয়র মোঃ আসাদুল হক ভূঞা। নির্বাচন কমিশনের ঘোষিত তপছিল মোতাবেক আগামী ১৬ জানুয়ারি কেন্দুয়া পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে।

এ নির্বাচনে আওয়ামীলীগের প্রার্থী বাছাই করতে বৃহস্পতিবার কেন্দুয়া উপজেলা আওয়ামীলীগের এক বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। সাবেরুন্নেছা বালিকা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন কেন্দুয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাডভোকেট আব্দুল কাদির ভূঞা।

সভায় আর কোন প্রার্থী না থাকায় কেন্দুয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পৌর মেয়র মোঃ আসাদুল হক ভূঞা’কেই আবারও নৌকা মার্কার প্রার্থী হিসাবে মনোনয়ন দানের জন্য কেন্দ্রে পাঠানোর সিদ্ধান্ত নেন। উপজেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোঃ জহিরুল ইসলাম জানান আওয়ামীলীগের বর্ধিত সভায় বর্তমান মেয়র মোঃ আসাদুল হক ভূঞা’কে আবারও নৌকা মার্কার প্রার্থী হিসাবে মনোনয়ন দিতে তার নাম চূড়ান্ত কর্রে জেলা কমিটির মাধ্যমে কেন্দ্রীয় কমিটিতে পাঠানো হবে।

তিনি বলেন, বুধবার একইভাবে কেন্দুয়া পৌর আওয়ামীলীগের বর্ধিত সভায় মোঃ আসাদুল হক ভূঞা’র নাম চূড়ান্ত করা হয়। গত নির্বাচনে মোঃ আসাদুল হক ভূঞা প্রথম বারের মতো নৌকা প্রতীক নিয়ে বিপুল ভোটের ব্যাবধানে মেয়র পদে বিজয়ী হয়েছিলেন।

(এসবি/এসপি/ডিসেম্বর ০৩, ২০২০)