স্টাফ রিপোর্টার : সীতাকুন্ড উপজেলার সোনাইছড়ী ইউনিয়ন এর ৬ নং ওয়ার্ড গামারিতলা এলাকায় আগুনে পুড়ে ক্ষতিগ্রস্ত ৩ পরিবারের পাশে দাঁড়িয়েছে সীতাকুন্ড উপজেলা ছাত্রলীগ। 

সোনাইছড়ী ৬ নং ওয়ার্ড গামারিতলা এলাকায় ২ ই ডিসেম্বার রাতে আগুন পুড়ে যায় এক সাথে ৩ টি ঘর। তিন পরিবার ই ক্ষতিগ্রস্ত হয় অগ্নিকান্ডে।

সংবাদ পেয়ে ক্ষতিগ্রস্ত দের পাশে দাঁড়ায় সীতাকুন্ড উপজেলা ছাত্রলীগ। সীতাকুন্ড উপজেলা ছাত্রলীগের পক্ষ থেকে ক্ষতিগ্রস্ত দের মাঝে খাদ্য সামগ্রী ও কম্বল বিতরন করা হয়।

এসময় সীতাকুন্ড উপজেলা ছাত্রলীগের সভাপতি শিহাব উদ্দিন এবং সাধারন সম্পাদক এস এম রিয়াদ জিলানী জানান "সীতাকুন্ড উপজেলা ছাত্রলীগ শিক্ষার্থীদের পাশাপাশি সকল শ্রেনিপেশার মানুষের পাশে থাকবে সবসময়, এবং সাধারন মানুষের পাশে দাড়ানোর প্রয়াস হিসেবে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত দের মাঝে আজ সীতাকুন্ড উপজেলা ছাত্রলীগের পক্ষ থেকে আজকের এই অংশগ্রহন"

এসময় আরও উপস্থিত ছিলেন সীতাকুন্ড উপজেলা ছাত্রলীগের যুগ্ন সাধারন সম্পাদক মিজানুর রহমান জীবন, সোনাইছড়ি ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি নাজিম উদ্দিন, উপজেলা ছাত্রলীগের সাবেক প্রচার সম্পাদক মেহেদি হাসান রুবেল এবং আমজাদ হোসেন, ইমাম হোসেন জুয়েল, আশরাফুর রহমান রোমান, জোবায়ের হোসেন, রাসেদ মিয়া সহ প্রমুখ।

(ওএস/এসপি/ডিসেম্বর ০৪, ২০২০)