রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধি : ঢালিউডের বিশিষ্ট চিত্র গ্রাহক ও কুড়িগ্রাম জেলার রাজারহাট উপজেলার জাতীয় পার্টির সাবেক নেতা জাকির হোসেন চৌধুরী ১২ডিসেম্বর শনিবার দুপুর দেড় ঘটিকায় বার্ধ্যক জনিত নানা রোগে আক্রান্ত হয়ে ঢাকাস্থ পপুলার মেডিকেল কলেজ হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্নালিহের রাজিউন)।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫বছর। তিনি কুড়িগ্রামের রাজারহাট উপজেলার সদর ইউনিয়নের চান্দামারী মন্ডলপাড়া গ্রামে জন্মগ্রহন করেন। তিনি রাজারহাট রাজমহল সিনেমা হলের স্বত্বাধিকারী এবং ডেইলি তোলপাড় ডট কম এর উপদেষ্টা ছিলেন। তিনি স্ত্রী, ৩পুত্র, ২কন্যা, বন্ধু-বান্ধবসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। এছাড়া তিনি রাজারহাট উপজেলা পরিষদের প্রথম চেয়ারম্যান মরহুম জাহাঙ্গীর হোসেন চৌধুরীর ছোট ভাই।

রবিবার দুপুর আড়াই ঘটিকায় তাঁর নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন হয়েছে।

তাঁর মৃত্যুতে ঢাকাই চলচ্চিত্র নির্মাতা, পরিচালক, প্রযোজক, চিত্রগ্রাহক, জাতীয় পার্টির কন্দ্রীয় কমিটির সভাপতি ও সম্পাদক, কুড়িগ্রাম-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব পনির উদ্দিন আহম্মেদ, জেলা ও উপজেলা জাতীয় পার্টির নেতৃবৃন্দ, ডেইলি তোলপাড় ডট কম পর্ষদ, প্রেসক্লাব রাজারহাটের সাংবাদিকবৃন্দ, রাজারহাট উপজেলা বনিক সমিতির নেতৃবৃন্দ, সামাজিক, সাংষ্কৃতিক নেতৃবৃন্দ শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করে মরহুমের রুহের মাগফেরাত কামনা করেছেন।

(পিএস/এসপি/ডিসেম্বর ১৩, ২০২০)