আঞ্চলিক প্রতিনিধি, বরিশাল : আগৈলঝাড়া-কোটালীপাড়া-গোপালগঞ্জ আঞ্চলিক মহাসড়কের আগৈলঝাড়া উপজেলার ফিলিং স্টেশনের সামনে থেকে ফেন্সিডিলসহ দুই জনকে আটক করেছে র‌্যাব-৮। এ সময় ফেন্সিডিলবাহী দু’টি প্রাইভেট কার জব্দ করা হয়। মঙ্গলবার ভোর ৪টা ৫৫মিনিটে গাড়িসহ তাদের আটক করা হয়।

আটককৃতরা হচ্ছে- যশোর বেনাপোলের দক্ষিণ বারপোতা এলাকার রিয়াজুল ইসলামের ছেলে আজাহারুল ইসলাম এবং একই জেলার বেনাপোল ভবের বেড় এলাকার শাহাজুল ইসলামের ছেলে ফয়সাল মাহমুদ।

মঙ্গলবার বিকেলে বরিশাল রূপাতলী র‌্যাব-৮ এর সদর দপ্তর থেকে প্রেরিত ই-মেইল বার্তায় জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৮ ওই স্থানে চোকপোষ্ট বসায়। তল্লাশির সময় দুইটি সাদা রংয়ের প্রাইভেটকার চেকপোষ্টের সামনে আসলে থামানোর জন্য সংকেত দেয়া হয়। গাড়ীর চালকদ্বয় সংকেত পেয়ে গাড়ী চেকপোষ্টের সামনে থামায়। তখন গাড়ীর চালকদ্বয় এর গতিবিধি দেখে সন্দেহ সৃষ্টি হলে র‌্যাব সদস্য গাড়ি দুটির সন্নিকটে যায়। তখন গাড়ী থেকে বের হয়ে দৌড়ে পালানোর সময় ওই দুইজনকে আটক করা হয়।

পরবর্তীতে প্রাইভেটকার দুইটি তল্লাশি করে ৪৩৭ বোতল ফেন্সিডিল ও মাদক বিক্রয়ের নগদ ২৪শ’ টাকা উদ্ধার করা হয় এবং মাদক পরিবহনে ব্যবহৃত গাড়ী দুইটি জব্দ করা হয়।

জিজ্ঞাসাবাদে আটককৃতরা স্বীকার করে তারা দীর্ঘ দিন ধরে দেশের বিভিন্ন এলাকা থেকে ফেন্সিডিলের চালান সংগ্রহ করে বরিশাল জেলার বিভিন্ন থানা এলাকায় বিক্রি করে আসছে। তাদের বিরুদ্ধে আগৈঝাড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

(টিবি/এসপি/ডিসেম্বর ১৫, ২০২০)