গাজীপুর প্রতিনিধি : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ভাস্কর্য ভাংচুর ও অবমাননার বিরুদ্ধে মানববন্ধন ও প্রতিবাদ সভা করেছে বাংলাদেশ কৃষি গবেষণা ইনস্টিটিউট (বারি) শ্রমিকরা। 

সোমবার সকালে ইনস্টিটিউটরে মহাপরিচালকের দপ্তরের সামনে অনুষ্ঠিত মানববন্ধন ও প্রতিবাদ সভায় বারি’র সকল স্তরের শ্রমিকরা অংশগ্রহণ করেন।

মানববন্ধন ও প্রতিবাদ সভায় বাংলাদেশ কৃষি ফার্ম শ্রমিক ফেডারেশনের সহ-সভাপতি মো. লেহাজ উদ্দিন লাহুন এর সভাপতিতে উপস্থিত ছিলেন ইনস্টিটিউটের মহাপরিচালক ড. মো. নাজিরুল ইসলাম, বক্তব্য রাখেন বারি’র শ্রমিক সমিতির সাধারণ সম্পাদক, মো. লেহাজ উদ্দিন, বীর মক্তিযোদ্ধা মো.জয়নাল আবেদীন, সাংগঠনিক সম্পাদক মো.আবুল হোসেন, দপ্তর সম্পাদক মো.সিদ্দিকুর রহমান, সমাজ কল্যান সম্পাদক মো. জালাল উদ্দিন,কোষাদক্ষ্য মো.রুহুলামিন, বারি’র শ্রমিক ক্লাবের সভাপতি মো.হাইজুদ্দিন, সাধারণ সম্পাদক,আব্দুল মতিন নেতৃবৃন্দসহ ইনস্টিটিউটের সকল স্তরের শ্রমিকবৃন্দ।

মানববন্ধন ও প্রতিবাদ সভায় বক্তারা সম্প্রতি কুষ্টিয়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ভাস্কর্য ভাংচুরের ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। একই সাথে তারা অবিলম্বে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ভাস্কর্য ভাংচুর ও অবমাননার সাথে জড়িতদের গ্রেফতার ও দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি জানান।

(এস/এসপি/ডিসেম্বর ২১, ২০২০)