আশজাদ রসুল সিরাজী, গাজীপুর : মুজিব শতবর্ষ উপলক্ষে ঢাকা বিভাগের জেলা পর্যায়ে একজন করে শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী অফিসার ও শ্রেষ্ঠ সহকারী কমিশনার (ভূমি) গণকে সম্মাননা প্রদান করা হয়।

গাজীপুর জেলার শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী অফিসার হিসেবে নির্বাচিত হয়েছেন কাজী হাফিজুল আমীন উপজেলা নির্বাহী অফিসার কালিয়াকৈর ও শ্রেষ্ঠ সহকারী কমিশনার(ভূমি) নির্বাচিত হয়েছেন এম ডি শামসুল আরিফীন সহকারী কমিশনার (ভূমি) গাজীপুর সদর।

শুক্রবার সকালে একটি প্রেস বার্তায় গাজীপুর জেলা প্রশাসক এস.এম. তরিকুল ইসলাম জানান, শুক্রবার ঢাকা বিভাগের জেলা পর্যায়ে ২০২০ সালে সামগ্রিক কর্মদক্ষতা বিবেচনায় ১৩ জন শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী অফিসার ও ১৩ জন সহকারী কমিশনার (ভূমি)-গণকে তাদের নিজ নিজ ক্ষেত্রে কর্মের স্বীকৃতি স্বরুপ সম্মাননা প্রদান করা হয়।

নিজ কর্ম ক্ষেত্রের স্বীকৃতি স্বরুপ গাজীপুরে এ সম্মাননা পেয়েছেন কালিয়াকৈর উপজেলা নির্বাহী অফিসার কাজী হাফিজুল আমীন ও সহকারী কমিশনার(ভূমি) এম ডি শামসুল আরিফীন।

জেলা প্রশাসক আরো জানান, ঢাকা বিভাগের বিভাগীয় কমিশনার মো: মোস্তাফিজুর রহমান পিএএ সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফরহাদ হোসেন এমপি প্রতিমন্ত্রী জনপ্রশাসন মন্ত্রণালয়, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনপ্রশাসন মন্ত্রণালয়ের সচিব শেখ ইউসুফ হারুন ও জুম কনফারেন্সের মাধ্যমে ভাওয়াল সম্মেলন থেকে যুক্ত ছিলেন গাজীপুরের জেলা প্রশাসক এস.এম. তরিকুল ইসলাম।

(এস/এসপি/ডিসেম্বর ২৫, ২০২০)