স্টাফ রির্পোটার, গাজীপুর : গাজীপুরে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ৪জন ডাকাতকে গ্রেফতার করেছে র‌্যাব-১ গাজীপুর।

গ্রেফতারকৃতরা সিরাজগঞ্জ জেলার রাজমান নস্কলপাড়া গ্রামের মোঃ গোলাম মোর্তুজা প্রমাণিকের ছেলে মোঃ হাবিল হোসেন(২৭), ময়মনসিংহ জেলার কামালপুর গ্রামের মৃত আরোজ আলীর ছেলে মোঃ রমজান আলী(২৫), ঝালকাঠি জেলার লেশপ্রতাপ গ্রামের মৃত আব্দুল হকের ছেলে মোঃ সজীব হাওলাদার(২৮) ও ময়মনসিংহ জেলার মোঃ মোসলেম উদ্দিনের ছেলে মোঃ মনিরুল ইসলাম(৩৫)।

বুধবার বিকালে গাজীপুর পোড়াবাড়ী ক্যাম্পের লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল-মামুন জানান, বুধবার ভোর রাতে গাজীপুরের সদর থানাধীন লক্ষীপুরা পশ্চিম জয়দেবপুর এলাকায় একটি সংঘবদ্ধ ডাকাত চক্র ডাকাতি করার উদ্দেশ্যে অবস্থান করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে জিএমপি‘র সদর থানাধীন লক্ষীপুরা পশ্চিম জয়দেবপুরে জনৈক শাহজাহানের বাড়ীর "মা মঞ্জিলের" সামনে পাঁকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে দেশীয় অস্ত্রসহ ৪জন ডাকাতকে গ্রেফতার করা হয়।

তিনি আরো জানান, অফিসার ও ফোর্সের সহায়তায় ডাকাতদের কাছ থেকে একটি লোহার চাপাতি(লম্বা অনুমান ১৪ ইঞ্চি), একটি ছুরি(লম্বা অনুমান ৩৪ ইঞ্চি, একটি ষ্টীলের ক্রিজ, লম্বা অনুমান ৩৫ ইঞ্চি), একটি ব্যাটারী চালিত অটোরিক্সা, নগদ ১শ ৯০ টাকা ও তিনটি মোবাইল ফোনসহ উদ্ধার করা হয়। উদ্বারকৃত আলামত ও গ্রেফতারকৃতদের জিএমপি গাজীপুর সদর থানায় হস্তান্তরের ব্যবস্থা প্রক্রিয়াধীন।

(এস/এসপি/ডিসেম্বর ৩০, ২০২০)