স্টাফ রির্পোটার, গাজীপুর : গাজীপুরে সাতটি সাজাপ্রাপ্ত সিআর ওয়ারেন্ট, সাতটি সিআর ওয়ারেন্ট ও একটি জিআর ওয়ারেন্ট মামলার এক জন আসামিকে আটক করেছে পুলিশ। 

মঙ্গলবার (২৯ ডিসেম্বর) দিনগত রাত আড়াইটার দিকে ঢাকার ভাটার হিমবাড়ী এলাকা থেকে তাকে আটক করা হয়। আটককৃত মাসুদুর রহমান মাজেদ (৫০) গাজীপুর মহানগরের গাছা থানার কামারজুরী পাতাকুর এলাকার মৃত ইয়াদ আলীর ছেলে।

বুধবার সন্ধ্যায় গাজীপুর মেট্রোপলিটন পুলিশ বিষয়টি নিশ্চিত করেন।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার জাকির হাসান জানান, ১৯৮৪ সালে চট্রগ্রাম আগ্রাবাদ দেশ গার্মেন্টসে সুপারভাইজার হিসেবে চাকরি জীবন শুরু করে ঢাকাস্থ কমলাপুর খলিল গ্রুপে লাইন চিফ, এনভয় গ্রুপে পি.এম এবং ইউলস গ্রুপে জি.এম হিসেবে চাকরি করেছে। পরবর্তীতে ২০০৭ সালে গাজীপুরের কোনাবাড়ীতে ফাহিম এ্যাটায়ার এন্ড কম্পোজিট লিঃ নামক প্রতিষ্ঠান এ নিজেই ব্যবস্থাপক হিসেবে পরিচালানা করে।

ব্যবসার এক পর্যায়ে গার্মেন্টস ফেব্রিক্স ও এক্সেসরিজ মালামাল ক্রয় করে টাকা পরিশোধ না করায় তার ফেব্রিক্স ও এক্সেসরিজ বিক্রেতারা তার বিরুদ্ধে আদালতে মামলা দায়ের করেন। এসব মামলায় সিআর নং- ৮৬৭/১১, সিআর নং- ২০৭২/১০, সিআর নং-৮৪৪/১০, সিআর নং-৯৮৮/১০, সিআর নং- ৩০৬/১৪, সিআর নং- ৭৯০/১০, সিআর নং-১৬২/১৩ এ- ৭টি মামলায় সাজাপ্রাপ্ত ওয়ারেন্ট এবং সিআর নং- ৪৯০/১৯, সিআর নং-১৯৪/১৮, সিআর নং-১১৫৪/১৪, সিআর নং-৮৮২/১৮, সিআর নং-৬৮১/১২, সিআর নং-৬৫২/১৮, সিআর নং-৬৫১/১৮ এ-৭ টি মামলায় সিআর মোকাদ্দমা ওয়ারেন্ট হয়। এছাড়া জয়দেবপুর থানার মামলা ৪৮(৩)১৫ ও জিআর নং- ৩৪১/১৫ মামলাও ওয়ারেন্ট রয়েছে। সর্বমোট ১৫টি মামলায় তার নামে ওয়ারেন্ট রয়েছে।

গোপন সংবাদের ভিত্তিতে গাজীপুর মেট্রোপলিটন গাছা থানা পুলিশ অভিযান চালিয়ে ডিএমপি ভাটারা থানাধীন হিমবাড়ী এলাকা থেকে ভাটারা থানা পুলিশের সহায়তায় আটক করা হয়। আসামীকে আদালতে সোপর্দ করা হয়েছে।

(এস/এসপি/ডিসেম্বর ৩০, ২০২০)