আঞ্চলিক প্রতিনিধি, বরিশাল : বরিশাল প্রেসক্লাবের সাধারন সম্পাদক ও সমকালের বরিশাল ব্যুরো চীফ পুলক চ্যাটার্জিকে হত্যার উদ্দেশ্যে কুপিয়ে গুরুতর জখম করার প্রতিবাদে ও সন্ত্রাসীদের গ্রেফতারের দাবিতে বৃহস্পতিবার সকালে পৃথক ভাবে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বরিশাল প্রেসক্লাবের আয়োজনে সকাল এগারোটায় নগরীর অশ্বিনী কুমার টাউন হলের সম্মুখে অনুষ্ঠিত সমাবেশে সভাপতিত্ব করেন প্রেসক্লাব সভাপতি আবুল কালাম আজাদ। সমাবেশে একাত্মতা প্রকাশ করে বক্তব্য রাখেন বরিশাল সদর আসনের এমপি জেবুন্নেছা আফরোজ, প্রেসক্লাবের সাবেক সভাপতি মানবেন্দ্র বটব্যাল, সাবেক সাধারন সম্পাদক লিটন বাশার, জেলা দক্ষিণ বিএনপি সাধারন সম্পাদক আবুল কালাম শাহিন, সাংস্কৃতিক সংগঠন সমন্বয় পরিষদের সভাপতি শান্তি দাস, মহানগর জাতীয় পার্টির নেতা বশির আহমেদ ঝুনু প্রমুখ। শেষে একটি বিক্ষোভ মিছিল নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

একই দাবিতে বরিশাল-ঢাকা মহাসড়কের গৌরনদী বাসষ্ট্যান্ডে ঘন্টাব্যাপী মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছেন গৌরনদী, আগৈলঝাড়া, উজিরপুর ও কালকিনি উপজেলার কর্মরত সাংবাদিকেরা। গৌরনদী প্রেসক্লাবের আয়োজনে মানববন্ধন চলাকালীন সময় অনুষ্ঠিত প্রতিবাদ সভায় সভাপতিত্ব করেন প্রেসক্লাব সভাপতি মোঃ আসাদুজ্জামান রিপন।

উল্লেখ্য, সোমবার রাতে হত্যার উদ্দেশ্যে সাংবাদিক পুলক চ্যাটার্জীকে কুপিয়ে গুরুতর জখম করে সন্ত্রাসীরা।

(টিবি/অ/আগস্ট ২১, ২০১৪)