রাজবাড়ী প্রতিনিধি : সুযোগ্য পুলিশ সুপার রাজবাড়ী মহাদয় মোঃ শাকিলুজ্জামানের সার্বিক তত্বাবধানে গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল তায়াবীর (ভারপ্রাপ্ত) কর্মকর্তা দিকনিদের্শনা রাজবাড়ীর জেলার গোয়ালন্দে ৭৫ বোতল ফেন্সিডিলসহ দুই মাদক কারবারীকে আটক করেছে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ।

রবিবার (৩ জানুয়ারি) রাত সাড়ে ৮টার সময় গোপন সংবাদের ভিত্তিতে নিলু শেখের পাড়া এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। এসময় একজন পালিয়ে যায়।

আটককৃতরা হলো- গোয়ালন্দ উপজেলার নিলু শেখের পাড়ার মোঃ আকরাম হোসেনের ছেলে মোঃ জুয়েল রানা (৩২), ঠাকুরগাও জেলার রানীশঙ্কর থানার রাউতনগর (৩নং হোসেনগাঁও) এলাকার আঃ জব্বার মুন্সির ছেলে মোঃ আ. মতিন (৪২) এবং পলাতক গোয়ালন্দ পৌরসভার ৪নং ওয়ার্ডের কুমড়াকান্দি এলাকার মৃত জুলহাস শেখের ছেলে মোঃ শান্ত ওরফে চাঁদাই।

গোয়ালন্দ থানা পুলিশ সূত্র জানায়, রবিবার রাত সাড়ে ৮টার সময় এএসআই শহিদুল ইসলামের নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে নিলু শেখের পাড়া এলাকায় অভিযান চালিয়ে ১নং আসামী মো. জুয়েল রানার বসত বাড়ি থেকে ৭৫ বোতল ফেন্সিডিলসহ তাদেরকে আটক করা হয় এবং এসময় একজন পালিয়ে যায়।

গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল্লাহ আল তায়াবীর জানান, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে রাজবাড়ীর আদালতে পাঠানো হয়েছে এবং পলাতক আসামীকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

(একে/এসপি/জানুয়ারি ০৪, ২০২১)