স্টাফ রিপোর্টার, গাজীপুর : গাজীপুর জেলার শ্রীপুর থানাধীন নয়নপুর দক্ষিণ ধনুয়া এলাকায় একটি বিদেশী রিভলবার ও দুই রাউন্ড গুলিসহ তিনজন অস্ত্র ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১ গাজীপুর।

গ্রেফতারকৃত ময়মনসিংহ জেলার জামিরদীয়া মাস্টারবাড়ী এলাকার মোঃ শফি উদ্দিনের ছেলে মোঃ আল ইমরান (২৫), কক্সবাজারের পেশকারপাড়া এলাকার মৃত জহির উদ্দিনের ছেলে মোঃ সাইদুল ইসলাম বাপ্পি(২৯) ও গাজীপুর জেলার পশ্চিম জয়দেবপুর এলাকার মোঃ সেলিম চৌধুরীর মেয়ে শান্তা ইসলাম সাথী (৩৫)।

র‌্যাব জানায়, বুধবার (৬ জানুয়ারি) ভোরে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, গাজীপুর জেলার শ্রীপুর থানাধীন নয়নপুর দক্ষিণ ধনুয়া এলাকার বিদেশী অস্ত্র বেচা কেনা হচ্ছে। উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব-১ এর আভিযানিক দল গাজীপুর জেলার শ্রীপুর থানাধীন নয়নপুর দক্ষিণ ধনুয়া সাকিনস্থ হাজী সিরাজ মুন্সির বসত বাড়ী আল ইমরান (২৫) এর শয়ন কক্ষে অভিযান পরিচালনা করে একটি বিদেশী রিভলবার ও দুই রাউন্ড গুলিসহ তিনজন অস্ত্র ব্যবসায়ীকে গ্রেফতার করে।

র‌্যাব আরো জানায়, এসময় উপস্থিতদের সামনে গ্রেফতারকৃতদের সাথে থাকা একটি বিদেশী রিভলবার ও দুই রাউন্ড গুলি এবং ছয়টি মোবাইল ফোন উদ্ধার করা হয়। উদ্ধারকৃত আলামত ও গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

(এস/এসপি/জানুয়ারি ০৬, ২০২১)