নওগাঁ প্রতিনিধি : নওগাঁর সাপাহারে মোস্তাকিন (১৬) নামে এক প্রতিবন্ধী কিশোর রহস্যজনক ভাবে নিখোঁজ হওয়ার ৫ দিনেও সন্ধান মেলেনি। সোমবার বিকেলে জিরো পয়েন্ট এলাকা থেকে সে নিখোঁজ হয়। সন্তানকে ফিরে পেতে অসহায় পিতা এ বিষয়ে বৃহস্পতিবার সন্ধ্যায় স্থানীয় থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন।

জানা গেছে, উপজেলার মানিকুড়া গ্রামের হতদরিদ্র আব্দুল মতিনের প্রতিবন্ধী পুত্র মোস্তাকিন প্রায় প্রতিদিন বাড়ি থেকে একাই বাজারে আসত, আবার একাই বাড়ি ফিরে যেত। ঘটনার দিন সে বাজারে এসে আর বাড়ি ফেরেনি। গ্রামের অনেকেই তাকে জিরো পয়েন্ট এলাকায় বসে থাকতে দেখেছে। ওই দিন সন্ধ্যার পর সে বাড়ি না ফেরায় শুরু হয় তার খোঁজ। আশেপাশের গ্রামসহ বিভিন্ন এলাকা খুঁজে কোথাও তাকে না পেয়ে এক মাত্র সন্তানকে হারিয়ে তার মা ও বাবা এখন পাগল প্রায়।

নিখোঁজ মোস্তাকিনের গায়ের রং ফর্সা, হালকা পাতলা গড়ন। ছেলেটি হারিয়ে যাওয়ার সময় তার গায়ে ছিল হলুদ রঙের ফুল সার্ট ও পরনে ছিল থ্রী কোয়ার্টার প্যান্ট। প্রতিবন্ধী ছেলেটির সঙ্গে কেউ কথা বললে, সে শুধু সাপাই ও আব্বা কথাটি বলতে পারে। ছেলেটির সন্ধান দেয়ার জন্য তার পিতা-মাতা ০১৭৫০-৩১২৭৩০, ০১৭১২-৩৮৩০০১ এই দুটি মোবাইর নম্বরে যোগাযোগের অনুরোধ জানিয়েছেন।

(বিএম/জেএ/আগস্ট ২২, ২০১৪)