নওগাঁ প্রতিনিধি : নওগাঁর মান্দায় মারপিট ও হাতের আঙ্গুল কেটে নেয়ার ঘটনায় মামলা করে বিপাকে পড়েছেন বাদি। আসামিরা জামিনে এসে মামলা তুলে নেয়ার হুমকি অব্যাহত রাখায় পরিবারের সদস্যদের নিয়ে তিনি চরম নিরাপত্তাহীনতায় ভুগছেন। উপজেলার মৈনম ইউনিয়নের রায়পুর উত্তরপাড়া গ্রামের ওই ঘটনায় শুক্রবার থানায় সাধারন ডায়েরি করা হয়েছে।

মামলার বাদি ভুক্তভোগী ভক্তি রানী প্রামানিক জানান, পূর্ব বিরোধের জের ধরে গত ৩ আগস্ট রাত ১০ টার দিকে প্রতিবেশি রবিকান্ত মন্ডলের নেতৃত্বে ৮/১০ জনের একটি সংঘবদ্ধ দল স্বামী সুধীর চন্দ্রের (৪৫) ওপর হামলা চালিয়ে মারপিট করে। স্বামীকে বাঁচানোর জন্য এগিয়ে এলে তাকেও পিটিয়ে গুরুতর জখম করা হয়। এসময় আসামিদের ধারালো অস্ত্রের আঘাতে তার বাম হাতের একটি আঙ্গুল কেটে পড়ে যায়। এ ঘটনায় ভক্তি রানী বাদি হয়ে রবিকান্ত মন্ডল, বরুণ কান্তি মন্ডলসহ ৬ জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন।

ভক্তি রানী অভিযোগ করে বলেন, আসামিরা আদালত থেকে জামিনে এসে মামলা তুলে নেয়ার জন্য হুমকি দেয়া অব্যাহত রেখেছে। আসামিদের হুমকির মুখে পরিবারের সদস্যদের নিয়ে দুই সপ্তাহ ধরে গৃহবন্দি অবস্থায় দিন কাটছে তাদের। স্বাক্ষ্য না দেয়ার জন্য স্বাক্ষীদের বাড়ি-বাড়ি গিয়ে ভয়ভীতি দেখানো হচ্ছে। মেয়ে শ্রাবনী রানীকে স্কুলে যাতায়াতের পথে আসামিরা অশালীন ভাষায় উত্যক্ত করছে বলেও সাধারন ডাইরিতে উল্লেখ করেন তিনি।

(বিএম/জেএ/আগস্ট ২২, ২০১৪)