স্টাফ রিপোর্টার : স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম এমপি বলেছেন, বিএনপি যতই তর্জন গর্জন করুক না কেন, রাজপথে আন্দোলনে নামার ক্ষমতা তাদের নেই। শুক্রবার সিরাজগঞ্জের কাজীপুরের বন্যার্ত মানুষের মাঝে ত্রাণ বিতরণকালে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, ছকে বাঁধানো কর্মসূচি ঘোষণা করে যাদের কেন্দ্রীয় নেতারা ঘরে বসে থাকেন, তাদের ডাকে সাড়া দেবার মত কর্মী বিএনপিতে পাওয়া যাবে না। তাদের গত কয়েকটি কর্মসূচিতে এ সত্য প্রমাণিত হয়েছে।

মন্ত্রী আজ কাজীপুরের দুর্গম চর মাইজবাড়ি, নিশ্চিন্তপুর, খাসরাজবাড়ি এবং চরগিরিশসহ ৯টি পয়েন্টে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরন করেন।

এ সময় তিনি বন্যা দুর্গত মানুষকে আশ্বস্ত করে বলেন, বন্যায় ক্ষয়ক্ষতি যতই হোক তা পুষিয়ে দেয়া হবে। কেউ না খেযে থাকবে না, পর্যাপ্ত ত্রাণ সামগ্রী মজুদ আছে। পর্যায়ক্রমে সেগুলো বিতরণ করা হবে।

এ সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক বিল্লাল হোসেন, পুলিশ সুপার এসএম এমরান হোসেন, সিভিল সার্জন ডা. শামসুদ্দিন, দলের সাধারণ সম্পাদক কেএম হোসেন আলী হাসান, কাজীপুর উপজেলা চেয়ারম্যান মোজাম্মেল হক সরকার বকুল, উপজেলা নির্বাহী অফিসার শাফিউল ইসলাম, শওকত হোসেন, খলিলুর রহমান, লুত্ফর রহমান, জিয়াউর রহমান স্বাধীন, আলা আমিন ও আসলাম আলী প্রমুখ।

(ওএস/এটিআর/আগস্ট ২২, ২০১৪)