রূপক মুখার্জি, নড়াইল : লোহাগড়া শহরের গোপীনাথপুর গ্রামের বীর মুক্তিযোদ্ধা ও অবসরপ্রাপ্ত বিজিবি সদস্য মোশারেফ হোসেন ভূঁইয়া ওরফে মুসা ভূঁইয়া ইন্তেকাল করেছেন(ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহী রাজিউন)। 

মৃত্যুকালে মরহুমের বয়স হয়েছিল ৭৮ বছর। তিনি এক পুত্র ও এক কন্যা সন্তানসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। মরহুম মুসা ভূঁইয়া ৬নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ গিয়াস উদ্দিন ভূঁইয়ার আপন বড় ভাই ছিলেন।

পারিবারিক সূত্রে জানা গেছে, চাকুরী থেকে অবসরের পর তিনি দীর্ঘদিন ধরে উচ্চ রক্তচাপজনিত রোগ ও ডায়াবেটিক রোগে ভূগছিলেন।

বুধবার বিকাল ৪ টায় উপজেলা প্রশাসনের পক্ষ থেকে বীর মুক্তিযোদ্ধা মোশারেফ হোসেন ভূঁইয়াকে ‘গার্ড অব অনার’ প্রদান করা হয়। সহকারী কমিশনার(ভূমি) রাখি ব্যানার্জি উপস্থিত ছিলেন। এশা বাদ রাত ৮ টায় লক্ষ্মীপাশা কওমী মাদ্রাসা মাঠে জানাযা শেষে এই বীর মুক্তিযোদ্ধাকে লক্ষ্মীপাশা কেন্দ্রীয় কবরস্থানে সমাহিত করা হয়েছে।

জানা যায়, সরকারী কর্মকর্তা-কর্মচারী, জনপ্রতিনিধি, সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষজন উপস্থিত ছিলেন। বীর মুক্তিযোদ্ধা মোশারেফ হোসেন ভূঁইয়ার মৃত্যুতে গভীরশোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেছেন লোহাগড়া উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিল, লোহাগড়া পৌরসভার মেয়র মোঃ আশরাফুল আলম, লোহাগড়া প্রেসক্লাবের সভাপতি এ্যাডঃ আব্দুস সালাম খাঁন, সম্পাদক বদরুল আলমসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।

(আরএম/এসপি/জানুয়ারি ১৩, ২০২১)