বিনোদন ডেস্ক : সালমান খানের কাছে ভক্তদের যেন একটাই প্রশ্ন- ‘কবে বিয়ে করবেন বলিউড ভাইজান?’ উত্তর না পেলেও আশাহত হন না ভাইপ্রেমীরা। এই প্রশ্ন উঠতেই থাকে ক্রমাগত। সালমান খানও এ প্রশ্নের উত্তর নানাভাবে দেন। বেশিরভাগ উত্তরই হয় মজা করে এড়িয়ে যাওয়ার।

ব্যাচেলর লাইফটা বিন্দাস উপভোগ করেন তিনি সেটা বোঝা যায় তার কথাবার্তায়। বিয়ে নিয়ে তার বিন্দুমাত্র আফসোস নেই বলেও জানিয়েছেন এ অভিনেতা। সম্প্রতি রিয়েলিটি শো ‘বিগ বস’র মঞ্চে এমনটাই জানান তিনি।

ভারতীয় গণমাধ্যমে প্রকাশ হওয়া সংবাদে উল্লেখ করা হয়েছে, অভিনেত্রী কাজল ‘বিগ বস’র মঞ্চে সালমান খানের কাছে জানতে চান, জীবনে কি এমন কোনো মহিলা আছে যাকে পছন্দ করলেও খুলে বলতে পারেননি?

সালমান জবাবে বলেন, ‘একটি মেয়েকে আমার খুব ভালো লাগত। তাকে প্রেমের প্রস্তাব দেওয়া হয়নি। আমার তিন বন্ধুও মেয়েটির সঙ্গে সম্পর্ক করার চেষ্টা করেছিল। কিন্তু পরে জানতে পারি, মেয়েটি আমাকেই পছন্দ করত। প্রস্তাব দিলে হয়তো প্রেমটা হয়ে যেত। হয়তো বিয়েও করে ফেলতাম এতোদিনে।’

এরপরই তিনি মজা করে বলেন, ‘বিয়ে না করে অবশ্য এক প্রকার বেঁচে গেছি। না হলে এতদিনে দাদু হয়ে যেতাম। যে মেয়েটির সঙ্গে দেখা হয়েছিল সে এতদিনে হয়তো দাদী হয়ে গেছে।’

এদিকে বর্তমানে ‘অন্তিম’ নামে নতুন সিনেমার শুটিং শেষ করেছেন সালমান খান। মুক্তির অপেক্ষায় আছে তার ‘রাধে’ নামের সিনেমাও।

(ওএস/এসপি/জানুয়ারি ১৭, ২০২১)