সমরেন্দ্র বিশ্বশর্মা, কেন্দুয়া (নেত্রকোণা) : পর পর টানা তিন বারের কাউন্সিলর নির্বাচিত হলেন, মোঃ মনিরুজ্জামান খন্দকার। নেত্রকোণার কেন্দুয়া পৌরসভার ৬ নং ওয়ার্ডের (কেন্দুয়া বাজার) এলাকা থেকে নির্বাচিত হন তিনি। ২০০৮ সালে প্রথম নির্বাচনে অংশ নিয়ে সামান্য ভোটের ব্যবধানে পরাজিত হয়েছিলেন। এর পর থেকেই মাথায় চাপে কিভাবে নির্বাচিত হওয়া যায়। 

মনিরুজ্জামান জানান, দিন দিনই সব মানুষের সঙ্গে সম্পর্ক বাড়াতে থাকি। সুখে দুঃখে কুশলাদি বিনিময় করি। এর ফলে ২০১১ সালে অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনে প্রথম বারের মত কাউন্সিলর নির্বাচিত হই। এর পর ২০১৫ সালে এবং ২০২১ সালের ১৬ জানুয়ারি অনুষ্ঠিত নির্বাচনে তৃতীয় বারের মত কাউন্সিলর নির্বাচিত হই।

খোলা মেলা আলোচনায় মনির বলেন, এই বিজয় মানুষের ভালোবাসার বিজয়। এর বাইরে আর অন্য কিছু নেই।

মনির খন্দকারের বড় ভাই বিশিষ্ট ব্যবসায়ী সেলিম খন্দকার বলেন, নির্বাচনটা মনিরের নেশা এবং পেশার মতই হয়ে গেছে। একা একাই সে সবকিছু করে। আমরা নির্বাচনের সময় কিছুটা সহযোগিতা করে থাকি। উন্নয়ন খুব একটা করেছে এটা বড় বিষয় নয়, তবে সারাক্ষনই মানুষকে নিয়ে তার চলাফেরা। মানুষকে ভালোবাসা ও সুখে দুখে সময় দেয়াই তার প্রধান কাজ। একটানা তিন বারের বিজয়েরর ফসল শুধু মানুষের ভালোবাসা।

(এসবি/এসপি/জানুয়ারি ১৮, ২০২১)