হালুয়াঘাট (ময়মনসিংহ) প্রতিনিধি : ময়মনসিংহের হালুয়াঘাটে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে এশিয়ান টেলিভিশনের ৮ম বর্ষপূর্তি পালন করা হয়েছে।

সোমবার (১৮ জানুয়ারি) বিকালে হালুয়াঘাট প্রেসক্লাব কার্যালয়ে এশিয়ান টেলিভিশন ও এশিয়ান রেডিও এর ৮র্ম বর্ষপূর্তি ও নয় বছরে পদার্পণ করায় সংক্ষিপ্ত আলোচনা ও কেক কেটে বর্ষপূর্তি পালন করা হয়।

এশিয়ান টেলিভিশন এর হালুয়াঘাট প্রতিনিধি এম,এ খালেকের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বীর মুক্তিযোদ্ধা ও উপজেলা আওয়ামীলীগের (ভারপাপ্ত) সভাপতি করিরুল ইসলাম বেগ,বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের (ভারপাপ্ত) সাধারণ সম্পাদক আব্দুর রশিদ, যুগ্ম-সম্পাদক মোর্শেদ আনোয়ার খোকন, সাংগঠনিক সম্পাদক আওলাদ হোসেন প্রমূখ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন হালুয়াঘাট প্রেসক্লাবের সভাপতি মোহাম্মদ শাহ আলম।

এ ছাড়াও অনুষ্ঠানে হালুয়াঘাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জোটন চন্দ্র ঘোষ, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক মোঃ সাইফুল ইসলাম, তথ্য প্রযুক্তি ও প্রচার সম্পাদক এম,এ খালেক, সম্মানীত সদস্য দুলাল রায়, এম,এ মালেক ও দৈনিক নবচেতনা উপজেলা প্রতিনিধি আনসারুল হক রাসেল সহ অনান্য সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

এ সময় বক্তাগন এশিয়ান টিভির মঙ্গল কামনা করে বলেন এশিয়ান টিভি দেশ ও মানুষের কথা বলবে, দেশের বিভিন্ন সমস্যা ও দেশের উন্নয়ন মূলক কার্যক্রম তুলে ধরবে সবার মাঝে।

(জেসিজি/এসপি/জানুয়ারি ১৮, ২০২১)