গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি : গৌরীপুর পৌরসভা নির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থী ও স্বতন্ত্র প্রার্থীর প্রচারণায় বাধা দেয়ার অভিযোগ উঠেছে।

বিএনপি মনোনীত ধানের শীষের প্রার্থী আতাউর রহমান আতার প্রচারণার মাইক নিয়ে যাওয়ার অভিযোগ করেছেন। মাইক নিয়ে যাওয়ার প্রতবাদে শনিবার সন্ধ্যায় নেতাকর্মী-সমর্থকরা বিক্ষোভ মিছিল করেছে। স্বতন্ত্র প্রার্থী বর্তমান মেয়র সেয়দ রফিকুল ইসলামের প্রচারে ব্যবহৃত অটোরিকশা ভাংচুর ও মাইকম্যানকে মারধরের অভিযোগ উঠেছে। এ ঘটনায় সৈয়দ রফিকুল ইসলাম রোববার লিখিত অভিযোগ দিয়েছেন।

ধানের শীষের মাইকম্যান নাদিম মিয়া জানান, বালুয়াপাড়া মোড় থেকে জেলখানা মোড়ের দিকে আসার পথে সন্ধ্যায় মুখোশধারীরা এসে হামলা চালায় এবং মাইক নিয়ে যায়। পরে নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল করে।

বিএনপি মনোনীীত প্রার্থী আতাউর রহমান আতা জানান, ধানের শীষের জোয়ার এসেছে। তা প্রতিহত করতেই এমন ন্যক্কারজনকভাবে হামলা চালানো হয়েছে এবং পোস্টার ছিড়ে ফেলা হচ্ছ। পৌরসভার বর্তমান মেয়র সৈয়দ রফিকুল ইসলামের নারিকেল গাছ প্রতীকের প্রচারণা চলাকালে হামলা চালিয়ে অটোরিকশা ও মাইক ভাংচুর করে। এ সময় অটোরিকশাচালক তারা মিয়া আহত হন।

রফিকুল ইসলাম জানান, আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে প্রতিপক্ষের লোকজন ভয়ভীতি ছড়াতে এ হামলা চালানো হয়েছে।

(এস/এসপি/জানুয়ারি ১৮, ২০২১)