লক্ষ্মীপুর প্রতিনিধি : লক্ষ্মীপুরের রায়পুরে আব্দুর রহমান নানে ভূয়া ডাক্তারের ভুল চিকিৎসায় ইসমাইল (৪০) নামের এক রিক্সাচালকের মৃত্যুর ঘটনায় এলাকায় তোলপাড় চলছে। ঘটনাটি ঘটেছে আজ রোববার সকাল ১১ টায়। ১০ নং রায়পুর ইউনিয়নের চালতাতলি এলাকায় লুতু চৌকিদারের বাড়িতে এ ঘটনা ঘটে। মৃত ইসমাইল ওই এলাকার মৃত আব্দুল খালেকের ছেলে। কথিত ডাক্তার আব্দুর রহমান ওই ইউনিয়নের ৬নং ওয়ার্ড সাবেক যুবদলের সাধারণ সম্পাদক ও একই এলাকার মৃত আনোয়ার উল্যার ছেলে।

স্থানীয়রা জানান, ভোরে রিক্সাচালক ইসমাইল বাড়ি থেকে বের হয়ে ১০ টায় আবার বাড়ি ফিরে আসেন। এসময় তিনি হঠাৎ অচেতন হয়ে মাটিতে লুটিয়ে পড়েন। পরে পরিবারের লোকজন স্থানীয় চালতাতলি বাজারের আব্দুর রহমান নামে এক কথিত ডাক্তারকে ফোন করে বাড়িতে নিয়ে আসেন। এসময় ওই ডাক্তার অচেতন ইসমাইলকে দেখে হাতে একটি স্যালাইন পুস করে কয়েকটি ওষুধ দিয়ে চলে যান। চিকিৎসার প্রায় ১ ঘন্টা পরও ইসমাইলের জ্ঞান ফিরে না আসায় এবং মৃত্যু নিশ্চিত হওয়ায় এলাকায় তোলপার শুরু হয়।
এবিষয়ে অভিযুক্ত কথিত ডাক্তার আব্দুর রহমান বলেন, রিক্সাচালক ইসমাইলের অচেতনের খবর পেয়ে বাড়িতে গিয়ে হাতে একটি স্যালাইন দেওয়া হয়। তার জ্ঞান ফিরে না আসায় দেড় ঘন্টা পর হাসপাতালে নেওয়ায় পথে সে মারা যায়। তিনি অপচিকিৎসা দেননি বলে দাবি করেন।
রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মুঞ্জুরুল ইসলাম আকন বলেন, ঘটনাটি তিনি জানেন না। খোঁজ নিয়ে ব্যবস্থা নেয়া হচ্ছে।
(এমআরএস/এএস/এপ্রিল ২০, ২০১৪)