কেন্দুয়া (নেত্রকোণা) প্রতিনিধি : কেন্দুয়া উপজেলা প্রেসক্লাব ও রিপোর্টার্স ক্লাবের ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন, নব নির্বাচিত কেন্দুয়া পৌরসভার মেয়র মোঃ আসাদুল হক ভূঞা। তিনি নৌকা প্রতীক নিয়ে দ্বিতীয় মেয়াদে মেয়র নির্বাচিত হয়েছেন। 

সোমবার সন্ধ্যার পর কেন্দুয়া উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক নব্বই’র স্বৈরাচার বিরোধী গণ আন্দোলনের ছাত্র নেতা মোঃ আসাদুল হক ভূঞা মেয়র নির্বাচিত হওয়ায় তাকে এ অভিনন্দন ও শুভেচ্ছা জ্ঞাপন করা হয়।

এসময় তার হাতে উপজেলা প্রেসক্লাবের পক্ষ থেকে নৌকা প্রতীকও তুলে দেয়া হয়। উপজেলা প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক সমরেন্দ্র বিশ্বশর্মা, সহ সভাপতি মোঃ কামরুল হাসান তালুকদার সবুজ, সাধারন সম্পাদক সাংবাদিক মহিউদ্দিন সরকার যুগ্ম সাধারন সম্পাদক মোঃ নজরুল ইসলাম মহসীন, সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক বেতার ও টিভি শিল্পী প্রদীপ কুমার পন্ডিত, কার্য নির্বাহী সদস্য গীতিকার মোঃ ফজলুর রহমান ও সদস্য সৈয়দা আলফাজুর নেছা রুমি উপস্থিত ছিলেন।

অপরদিকে কেন্দুয়া রিপোর্টার্স ক্লাবের সভাপতি সাংবাদিক আবুল কাশেম আকন্দ, সাবেক সভাপতি মামুনুর রশিদ, সাধারন সম্পাদক জিয়াউর রহমান জীবন ও সহ-সভাপতি কবি নেহাল হাফিজ নব নির্বাচিত মেয়রকে হৃদয়ের গভীর ভালোবাসা দিয়ে ফুলেল শুভেচ্ছায় সিক্ত করেন। মেয়র আসাদুল হক ভূঞা সংগঠনের সকলকে তার পক্ষ থেকে আন্তরিক অভিনন্দন এবং কৃতজ্ঞতা জানান।

(এসবি/এসপি/জানুয়ারি ১৮, ২০২১)