ঝিনাইদহ প্রতিনিধি : ঝিনাইদহ সদর উপজেলার চান্দুয়ালী বাজারে মাহি-মালিতা ফাউন্ডেশনের উদ্যোগে কর্জে হাসানা (সুদ বিহীন ঋণ) প্রকল্প ও মসজিদ সম্প্রসারণের শুভ উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার (১৯ জানুয়ারি) বেলা ১১টার দিকে সদর উপজেলার চান্দুয়ালী বাজারে এক সংক্ষিপ্ত অনুষ্ঠানের মধ্য দিয়ে এ প্রকল্পের উদ্বোধন করা হয়।

ঝিনাইদহ সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ বদরুদ্দোজা শুভ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কর্জে হাসানা প্রকল্পের উদ্বোধন, দরিদ্র ও অসহায় মানুষের মাঝে নলকূপ ও কম্বল বিতরণ করেন।

অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে উপস্থিত লোকজনের মাঝে মাহি-মালিতা ফাউন্ডেশনের সভাপতি মোঃ ফকরুল ইসলাম বলেন, মাহি-মালিতা ফাউন্ডেশন আত্মমানবতার সেবায় দীর্ঘদিন ধরে কাজ করে আসছে। আমরা আজ শতাধিক দরিদ্র ও অসহায় মানুষের মাঝে কম্বল, ৬ জনকে কর্জে হাসানা, ৬টি পরিবারকে নলকূপ বিতরণ ও মাস্ক বিতরণ করলাম। এছাড়াও চান্দুয়ালী বাজার সংলগ্ন মসজিদে সম্প্রসারণের জন্য সাড়ে তিন লাখ টাকা প্রদান করবো।

তিনি সমাজের অবহেলিত মানুষের সার্বিক সহযোগীতা করার আশ্বাস দেন। তিনি আরো বলেন, ফাউন্ডেশনের পক্ষ থেকে অসহায় মানুষের মাঝে কম্বল বিতরণসহ সেবামূলক কর্মকান্ড অব্যাহত রাখা হবে।

এসময় আরো উপস্থিত ছিলেন, সদর উপজেলা সমাজ সেবা কর্মকর্তা আব্দুল হাই সিদ্দিকী, বাজার গোপালপুর পুলিশ ক্যাম্পের ইনচার্জ মোঃ পলাশ, মধুহাটি ইউনিউনের প্যানেল চেয়ারম্যান শহিদুল ইসলাম, সদস্য (সংরক্ষিত) নাসিমা খাতুন, সদস্য আলিম উদ্দিন সহ প্রমুখ।

(একে/এসপি/জানুয়ারি ১৯, ২০২১)