রাজশাহী প্রতিনিধি : ক্ষমতাকে দীর্ঘস্থায়ী করতেই অবৈধ এ সরকার নানান কৌশলে ব্যস্ত বলে মন্তব্য করেছেন বিএনপি স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খাঁন।

তিনি বলেন, জনসমর্থন না থাকায় জনগণের আশা আকাঙ্খার প্রতি এ সরকারের আগ্রহ নেই। তারা তাদের আখের গোছাতে ব্যস্ত হয়ে পড়েছেন।

আজ শনিবার সকালে রাজশাহী নগরীর একটি কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত ২০ দলের সমন্বয় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

নজরুল ইসলাম খাঁন বলেন, ক্ষমতাসীন আওয়ামী লীগ নির্বাচন নিয়ে এক মর্মান্তিক খেলা খেলছে। দেশের সংখ্যাগরিষ্ঠ মানুষকে কৌশলে নির্বাচন থেকে সরিয়ে রাখা হয়েছে। ফলে ১৯ দলীয় জোটের আহবানে বেগম খালেদা জিয়ার নেতৃত্বে নির্বাচন বয়কট করা হয়েছে।

ক্ষমতাসীন সরকারকে গণবিরোধী, দেশদ্রোহী, দুর্নীতিবাজ আখ্যা দিয়ে সরকারের হাত থেকে জনগণকে মুক্ত করতে ২০ দলের গণতান্ত্রিক আন্দোলনে সবাইকে অংশ নেয়ার আহবান জানান নজরুল ইসলাম খাঁন।

রাজশাহী মহানগরের সভাপতি মিজানুর রহমান মিনুর সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন জামায়াতের নায়েবে আমীর অধ্যাপক মজিবুর রহমান, রাজশাহী সিটি করপোরেশনের মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল, রাজশাহী মহানগর জামায়াতের আমির মাওলানা আতাউর রহমান, নগর বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শফিকুল হক মিলন প্রমুখ।

(ওএস/এটিআর/আগস্ট ২৩, ২০১৪)