নাটোর প্রতিনিধি : নাটোরের বড়াইগ্রাম উপজেলার বড়াইগ্রাম পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামীলীগ মনোনিত প্রার্থীকে বিজয়ী করতে যৌথ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। 

উপজেলা আ. লীগের উদ্যোগে রবিবার সকালে বড়াইগ্রাম ইউনিয়ন পরিষদ মাঠে অনুষ্ঠিত এই বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আ'লীগের সভাপতি আব্দুল কুদ্দুস মিয়াজী। পৌর আ. লীগের সভাপতি আব্দুর রাজ্জাক সরকারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অধ্যক্ষ মাহাবুব উল হক বাচ্চুর সঞ্চালনায় অনুষ্ঠিত বর্ধিত সভায় আসন্ন পৌর নির্বাচনে আ'লীগ মনোনীত প্রার্থী আলহাজ্ব মাজেদুল বারী নয়নকে নৌকা প্রতীকে ভোট দেওয়া সহ নৌকার পক্ষে কাজ করার আহ্বান জানিয়ে বক্তব্য প্রদান করেন প্রধান বক্তা বনপাড়া পৌর মেয়র ও পৌর আ. লীগের সভাপতি কে এম জাকির হোসেন, বিশেষ অতিথি উপজেলা পরিষদের চেয়ারম্যান ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী, বড়াইগ্রাম পৌর মেয়র আব্দুল বারেক সরদার, উপজেলা আ'লীগের সভাপতি আব্দুল কুদ্দুস মিয়াজী ও সাধারণ সম্পাদক এড. মিজানুর রহমান মিজান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আতাউর রহমান আতা ও সুরাইয়া আক্তার কলি, শেখ ফজিলাতুন্নেছা মুজিব অনার্স মহিলা কলেজের অধ্যক্ষ আব্দুর রাজ্জাক মোল্লা, উপজেলা হিন্দু-বৌদ্ধ-খ্রীষ্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক জয়ন্ত সরকার ও অন্যদের মধ্যে উপজেলা এবং পৌর আ'লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও আ. লীগের অন্যান্য অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা। বর্ধিত সভায় ২১ সদস্যের একটি নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়।

উল্লেখ্য, আগামী ১৪ই ফেব্রুয়ারী বড়াইগ্রাম পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে। এই নির্বাচনে পৌর মেয়র পদে আওয়ামী লীগ মনোনিত আলহাজ্ব আব্দুল বারী নয়ন নৌকা প্রতীকে ও বিএনপি মনোনিত ইসাহাক আলী ধানের শীষ প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করবেন। এছাড়া পৌরসভার ৯টি ওয়ার্ডের জন্য কাউন্সিলর পদে ৩৭ জন ও সংরক্ষিত মহিলা আসনে ১৬ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করবেন।

(এডিকে/এসপি/জানুয়ারি ২৪, ২০২১)