সমরেন্দ্র বিশ্বশর্মা, কেন্দুয়া (নেত্রকোণা) : বাংলাদেশ আওয়ামীলীগের সংস্কৃতি বিষয়ক সম্পাদক নেত্রকোনা-৩ আসনের এম.পি অসীম কুমার উকিল বলেছেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা অত্যান্ত সততা ও স্বচ্ছতার সঙ্গে দায়িত্ব পালন করছেন। আমরাও তার পথ অনুসরণ করে চলছি। 

তিনি বলেন, শেখ হাসিনা প্রধানমন্ত্রী আছেন বলেই, আজ সারা দেশের ভূমিহীন ও গৃহহীন হাজার হাজার মানুষ মুজিববর্ষে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে ঘর ও ভূমি পাচ্ছে। এটি শুধু দেশে নয় সারা বিশ্বে একটি মানবিক উদাহারণ।

শনিবার গন্ডা দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের আয়োজনে মুজিব বর্ষ উদযাপন ও নতুন একাডেমিক ভবনের শুভ উদ্বোধন উপলক্ষে তিনি প্রধান অতিথির বক্তব্য এ কথা বলেন।

গন্ডা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সঞ্জু মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট আব্দুল কাদির ভূঞা, সাধারন সম্পাদক পৌর মেয়র মোঃ আসাদুল হক ভূঞা, গন্ডা ডিগ্রী কলেজের সভাপতি এডভোকেট আবুল কালাম আজাদ গোলাপ, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক কামরুল হাসান ভূঞা, সাংগঠনিক সম্পাদক হুমায়ন কবীর ও গন্ডা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ দিলোয়ার হোসেন।

(এসবি/এসপি/জানুয়ারি ২৪, ২০২১)