ফরিদপুর প্রতিনিধি : ফরিদপুর জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সাবেক পৌর মেয়র শ্রমিক জননেতা হাসিবুল হাসান লাবলুর ১১ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে এক স্মরণ সভায় অনুষ্ঠিত হয়েছে ।

রবিবার বিকেল ৩টায় শহরের অম্বিকা হল ময়দানে জেলা আওয়ামীলীগের আয়োজনে দিনটি পালনে দোয়া মাহফিল ও স্মরণ সভার আয়োজন করা হয়। স্মরণ সভাটি হাজারো নেতা কর্মির ঢলে জনসুমদ্রে পরিণত হয়।

স্মরণ সভায় জেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট সুবল চন্দ্র সাহার সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা আ.লীগ সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা সৈয়দ মাসুদ হোসেন, সমাজসেবক ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শামীম হক, বিশিষ্ট ব্যবসায়ী ও এফবিসিসিআইয়ের সাবেক সভাপতি একে আজাদ, মরহুমের স্ত্রী ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ঝর্ণা হাসান, কেন্দ্রীয় যুবলীগ নেতা ফারুক হোসেন, পৌর মেয়র অমিতাভ বোস, সদর উপজেলা চেয়ারম্যান আব্দুর রাজ্জাক মোল্যা, আওয়ামীলীগ নেতা মাইনুদ্দিন আহ্মেদ মানু, মনিরুল হাসান মিঠু, এ্যাডঃ অনিমেষ রায়, এ্যাডঃ জাহিদ বেপারী, আইভি মাসুদ, শওকত আলী জাহিদ, মাইনুদ্দিন আহ্মেদ মানু , আক্কছ হোসেন, মনিরুজ্জামান মনির, মাসুদুর রহমান মাসুদ, তৌফিক পুচ্চি প্রমূখ।

এছাড়া আওয়ামী লীগ ও তার অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সভায় বক্তারা হাসিবুল হাসান লাবলুর রাজনৈতিক জীবন ও কর্ম নিয়ে ব্যাপক আলোচনা করেন। তারা বলেন, হাসিবুল হাসান লাবলু শুধু জনপ্রিয় নেতাই ছিলেন না। তিনি সত্যিকারে ভালো মানুষ ছিলেন। আজীবন অন্যয়ের বিরুদ্ধে সংগ্রাম করে গেছেন।

(ডিসি/এসপি/জানুয়ারি ২৪, ২০২১)